Vodafone-এর ধামাকা! মাত্র 82 টাকার নতুন প্যাক লঞ্চ, ডেটা সহ বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন

Vodafone-এর ধামাকা! মাত্র 82 টাকার নতুন প্যাক লঞ্চ, ডেটা সহ বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Reliance Jio এবং Airtel কে প্রতিযোগিতা দিতে Vodafone-Idea (Vi) একটি দুর্দান্ত প্ল্যান লঞ্চ করেছে

প্যাকে ডেটা সহ SonyLIV Premium এর বিনামূল্যের সাবস্ক্রিপশনও রয়েছে

SonyLIV এর মাধ্যমে, আপনি অনেক জনপ্রিয় সিনেমা, ওয়েব সিরিজ এবং টিভি শো দেখতে পারবেন

রিলায়েন্স জিও (Reliance Jio) এবং এয়ারটেল (Airtel) বেসরকারী কোম্পানির সাথে প্রতিযোগিতা করার জন্য Vodafone-Idea (Vi) একটি দুর্দান্ত প্ল্যান লঞ্চ করেছে৷ কোম্পানি 82 টাকার একটি স্পেশাল প্যাক চালু করেছে। বিশেষ বিষয় হল এই প্যাকটি প্রায় অর্ধেক মাসের ভ্যালিডিটির সাথে আসে। প্যাকে ডেটা সহ SonyLIV Premium এর বিনামূল্যের সাবস্ক্রিপশনও রয়েছে৷ আসুন জেনে নেওয়া যাক এই রিচার্জ সম্পর্কে…

Vi এর নতুন 82 টাকার প্যাক

টেলিকম ব্র্যান্ড Vi সোমবার Sony Liv-এর সাথে তাদের পার্টনারশিপ এর ঘোষনা করেছে। SonyLIV এর মাধ্যমে, আপনি অনেক জনপ্রিয় সিনেমা, ওয়েব সিরিজ এবং টিভি শো দেখতে পারবেন। Sony Liv-এর সাথে সহযোগিতায় Vodafone-Idea একটি নতুন প্রিপেইড প্যাক চালু করেছে যা SonyLIV প্রিমিয়াম এর মেম্বরশিপের সাথে-সাথে গ্রাহকদের অতিরিক্ত ডেটাও অফার করা হবে।

Vodafone Idea

82 টাকার এই রিচার্জটি কোম্পানির একটি অ্যাড-অন প্ল্যান। অর্থাৎ বর্তমান কলিং প্ল্যানে রিচার্জ করা যাবে। এই প্যাকে আপনাকে 14 দিনের ভ্যালিডিটি দেওয়া হবে। এই ভ্যালিডিটির সময় গ্রাহকদের 4 জিবি ডেটা দেওয়া হবে। বিশেষ বিষয় হল গ্রাহকরা 28 দিনের জন্য SonyLIV প্রিমিয়ামের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। শুধু তাই নয়, প্যাকে Vi Movies & TV এর সুবিধাও থাকবে।

Reliance Jio এবং Bharti Airtel সম্প্রতি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে যা Disney + Hotstar মোবাইলের সাবস্ক্রিপশন সহ আসে। Jio প্রিপেইড প্ল্যানের দাম 333 টাকা, 583 টাকা এবং 783 টাকা, আর Airtel প্রিপেইড প্ল্যানের দাম 399 টাকা এবং 839 টাকা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo