লকডাউনে Vodafone-এর ধামাকা অফার, তিনটি সস্তার প্ল্যানে ডবল ডেটা, দেখে নিন লিস্ট

লকডাউনে Vodafone-এর ধামাকা অফার, তিনটি সস্তার প্ল্যানে ডবল ডেটা, দেখে নিন লিস্ট
HIGHLIGHTS

২৯৯ টাকা, ৪৪৯ টাকা আর ৬৯৯ টাকা এ ডবল ডেটা

এখন নতুন অফারে গ্রাহকরা পেয়ে যাবে দ্বিগুণ ডেটা

প্রতিদিন ৪ জিবি করে ডেটা করে পাবেন

লকডাউনের মধ্য়ে সব টেলিকম কোম্পানি নিজেদের গ্রাহকদের বেশি সুবিধা দিতে এগোচ্ছে। কিছূ দিন আগে টেলিকম কোম্পানিরা গ্রাহকদের সুবিধার জন্য় নিজেদের প্ল্য়ান এর মেয়াদ বাড়ায়ে। তার মধ্য়েই গ্রাহকদের জন্য় সুখবর নিয়ে হাজির হয়ে Vodafone-idea।

কিছুদিন আগেই কিছু নির্দিষ্ট সার্কেলের জন্য ডাবল ডেটা অফার চালু করেছিল ভোডাফোন। এবার ফের একবার গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে হাজির হয়েছে ভোডাফোন। পুরনো কিছু প্ল্যানগুলিকে নতুন করে ঢেলে সাজাল ভোডাফোন (Vodafone)।

যেই প্ল্য়ানগুলির সঙ্গে বেশি ডেটা অফার পাওয়া জাচ্ছে সেগুলি হল- ২৯৯ টাকা, ৪৪৯ টাকা আর ৬৯৯ টাকা। আগে এই প্ল্যানগুলিতে প্রতিদিন ২জিবি করে ডেটা পাওয়া যেত, এখন নতুন অফারে গ্রাহকরা পেয়ে যাবে দ্বিগুণ ডেটা মানে প্রতিদিন ৪ জিবি করে ডেটা। এছাড়া ও থাকছে অনেক কিছু।

আসুন জেনে নি এক এক করে…

Vodafone 299 Plan

২৯৯ টাকায় মিলবে দৈনিক ৪ জিবি ডেটা। আগে এই প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যেত। এখন এই প্ল্যানে একই সঙ্গে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল কল এবং দিনে ১০০ করে এসএমএস ফ্রি পাওয়া যাবে। এই প্যাকের মেয়াদ ২৮ দিনের।

Vodafone 449 Plan

এর পরে রয়েছে ৪৪৯ টাকার প্ল্যান। এটায় মিলবে দৈনিক ৪ জিবি ডেটা। সেই সঙ্গে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল কল এবং দিনে ১০০ করে এসএমএস ফ্রি পাওয়া যাবে। ভ্যালিডিটি ৫৬ দিনের।

Vodafone 699 Plan

এবার আসছি ৬৯৯ টাকার অফারে। এই প্ল্য়ানে দৈনিক ৪ জিবি করে ডেটার সঙ্গে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল কল এবং দিনে ১০০ করে এসএমএস ফ্রি পাওয়া যাবে। সেই সঙ্গে পাওয়া যাবে ভোডাফোন প্লে, জি-ফ‌াইভ এবং আইডিয়া মুভিজ পরিষেবা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo