Jio, Airtel, Vi এবং BSNL দিচ্ছে বিনামূল্যে রিচার্জের সুবিধা এবং ফ্রি ডেটা, কলিং অফার

Jio, Airtel, Vi এবং BSNL দিচ্ছে বিনামূল্যে রিচার্জের সুবিধা এবং ফ্রি ডেটা, কলিং অফার
HIGHLIGHTS

Jio তার ইউজারদের 300 মিনিটের ফ্রি কলিং সুবিধা দিচ্ছে

BSNL তার প্রত্যেক ইউজারদের 31 মে পর্যন্ত মেয়াদ বাড়িয়ে দিয়েছে

Airtel এবং Vi একটি 49 টাকার প্রিপেইড প্ল্যান চালু করেছে এবং 79 টাকার প্রিপেইড প্ল্যানে সাথে ডাবাল সুবিধা দিচ্ছে

Jio, Airtel, Vi (Vodafone) এবং BSNL টেলিকম সংস্থাগুলি তাঁদের গ্রাহকদের Covid 19 রিলিফ অফার করছে। এই অফার মূলত সেই গ্রাহকদের কথা মাথায় রেখে আনা হয়েছে যারা নিম্ন-আয়ের কারণে মোবাইল রিচার্জ করতে সক্ষম নয়। টেলিকম সংস্থাগুলিও আর্থিকভাবে পিছিয়ে থাকা মানুষদের বিনামূল্যে রিচার্জের সুবিধা দিয়েছে। সরকারী টেলিকম সংস্থা BSNL তার প্রত্যেক ইউজারদের 31 মে পর্যন্ত মেয়াদ বাড়িয়ে দিয়েছে এবং ইউজাররা ইনকামিং কল এবং 100 মিনিটের ফ্রি আউটগোয়িং কল পাবেন।

Jio তার ইউজারদের 300 মিনিটের ফ্রি কলিং সুবিধা দিচ্ছে। পাশাপাশিই জিও তার JioPhone ইউজারদের জন্য দুটি প্রিপেইড প্ল্যানও নিয়ে এসেছে। এছাড়া এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া বা Vi একটি 49 টাকার প্রিপেইড প্ল্যান চালু করেছে এবং 79 টাকার প্রিপেইড প্ল্যানে সাথে ডাবাল সুবিধা দিচ্ছে।

BSNL এবং Jio অফার করছে ফ্রি কল

সরকারী টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) প্রত্যেক ইউজারের প্রিপেইড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়ে দেওয়া হল। মূলত যে সব রিচার্জ প্ল্যানের মেয়াদ 1 এপ্রিল থেকেই উত্তীর্ণ হওয়ার কথা ছিল, সেই সব প্ল্যানেরই ভ্যালিডিটি বাড়িয়ে দিল BSNL। BSNL-এর প্রিপেইড সাবস্ক্রাইবারদের রিচার্জ প্ল্যানগুলির মেয়াদ 31 মে পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে। আর এই মেয়াদ বাড়িয়ে দেওয়ার অফার বিনামূল্যেই ইউজারদের দেওয়া হবে। BSNL এর তরফে জানানো হয়েছে যে যারা 1 এপ্রিল 2021-এর পরে রিচার্জ করাতে পারবেন না, তারা কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি বেশি পাবেন। পাশাপাশিই আবার কঠিন সাইক্লোন এবং অতিমারিতে মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত ইউজারদের জন্যও 100 মিনিট ফ্রি কলিং অফারও করতে চলেছে BSNL। ফ্রি ভ্যালিডিটি এবং 100 মিনিট কলিং সুবিধা সংস্থার এই প্ল্যান ভাউচারগুলিতে দেওয়া হবে, যার মধ্য়ে Rs 107, Rs 197 এবং Rs 397 রয়েছে।

এই মাসের শুরুতে Jio ঘোষনা করে যে সব JioPhone গ্রাহকদের 300 মিনিট বিনামূল্যে টকটাইম অফার দেওয়া হবে। 30 দিন এই সুবিধা ব্যবহার করা যাবে। এছাড়া জিও দুটি নতুন প্ল্যানও নিয়ে এসেছে যা ডাবল ডেটা অফার করে। যারা এই মহামারীতে এই সময়ে রিচার্জ করতে অক্ষম তাদের জন্য সংস্থাটি এটি শুরু করেছে। এই অফারে জিও তাদের গ্রাহকদের প্রতিদিন 10 মিনিট বিনামূল্যে পাবেন।

JioPhone Rs 39 and Rs 69 prepaid plans

এ ছাড়াও, "বাই-ওয়ান-গেট-ওনের" আওতায় 39 এবং 69 টাকার প্রিপেইড প্ল্যানও চালু করেছে সংস্থা। যার মধ্যে আপনি 14 দিনের বৈধতা ডেটা এবং কলিং সুবিধা পাবেন।

Jio-র 39 টাকার প্রিপেইড প্ল্যানে দৈনিক 100Mb হাই স্পিড ডেটা পাবেন। পাশাপাশিই সব নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং 14 দিনের মেয়াদ পাওয়া যাবে। হাই-স্পিড ডেটার মেয়াদ শেষ হলে স্পিড কমে 64Kbps হয়ে যাবে। এছাড়া রোজ 100টি এসএমএস করা যাবে এই প্ল্যানে। এছাড়া বলে দি যে আপনি যদি 39 টাকার Jio Phone-এ রিচার্জ করান তবে আপনি বিনামূল্যে আরেকটি এই দামের প্ল্যান পেয়ে যাবেন। যা প্রথম প্ল্যান শেষ হওয়ার পরে ব্যবহার করতে পারবেন।

JioPhone ইউজারদের জন্য Jio দ্বারা লঞ্চ করা আরেকটি প্ল্যান হল 69 টাকার। এই প্ল্যানটির মেয়াদও 14 দিনের। জিও 69 টাকার প্ল্যানে দৈনিক 512Mb হাই-স্পিড ডেটা দেওয়া হবে। পাশাপাশিই সব নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কলিং সুবিধাও থাকছে। হাই-স্পিড ডেটা ফুরিয়ে যাওয়ার পরে, স্পিড কমে 64Kbps হয় যাবে। এছাড়া রোজ 100টি এসএমএস করা যাবে এই প্ল্যানে।

JioPhone এর অন্যান্য প্রিপেইড প্ল্যানে বাই-ওয়ান-গেট-ওনের সুবিধা পাওয়া যাবে, এর মধ্য়ে 75 টাকা, 125 টাকা, 175, 155 এবং 185 টাকা দামের রয়েছে। এই সমস্ত প্ল্যানে 28 দিনের মেয়াদ রয়েছে এবং প্রতিদিন 0.1 জিবি, 0.5 জিবি, 1 জিবি এবং 2 জিবি ডেটা দেওয়া হচ্ছে।

Airtel এবং Vi ঘোষনা করেছে 49 টাকার প্রিপেইড প্ল্যান

Jio, BSNL এর পর Airtel সংস্থাও লকডাউনের কারণে আর্থিকভাবে পিছিয়ে থাকা গ্রাহকদের বিনামূল্যে 49 টাকা রিচার্জ অফার করছে। এই প্ল্যানে 38 টাকা টকটাইমের সঙ্গে থাকছে 100MB ইন্টারনেট। 49 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন।

Airtel-এর মতোই আর্থিকভাবে পিছিয়ে থাকা গ্রাহকদের 49 টাকা রিচার্জ বিনামূল্যে দিচ্ছে Vodafone Idea।

Airtel এবং Vi এর 79 টাকায় ডাবল ডেটা অফারের ঘোষনা

এয়ারটেল এবং ভি 79 টাকায় একটি প্ল্যান চালু করেছে যা ব্যবহারকারীদের দ্বিগুণ সুবিধা দেবে। এয়ারটেলের 79 টাকার প্ল্যানে 128 টাকার টকটাইম, 200 এমবি ডেটা, লোকল, এসটিডি, এবং ল্যান্ডলাইন কলগুলির জন্য 0.60 টাকা প্রতি মিনিটে ট্যারিফ সহ 28 দিনের মেয়াদ রয়েছে।

Vi এর Rs 79 টাকার কম্বো ভাউচার RC79 যা ইউজারদের সীমিত সময়ের জন্য 28 দিনের মেয়াদে 128 টাকার ডাবল টকটাইম (64 + 64) এবং 200 এমবি ডেটার সুবিধা দেবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo