প্রতি মাসে রিচার্জ করিয়ে করিয়ে হয়রান! বেছে নিন Jio-র বার্ষিক Prepaid Plan, দেখুন কী কী সুবিধা মিলবে

প্রতি মাসে রিচার্জ করিয়ে করিয়ে হয়রান! বেছে নিন Jio-র বার্ষিক Prepaid Plan, দেখুন কী কী সুবিধা মিলবে
HIGHLIGHTS

জিওর বার্ষিক প্ল্যান রিচার্জ করলে মিলবে লোকাল এবং STD নম্বরে আনলিমিটেড কল করার সুবিধা

একই সঙ্গে এই প্ল্যানে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন মিলবে তাও বিনামূল্য

এই টেলিকম সংস্থার বার্ষিক প্রিপেইড প্ল্যান শুরু হয় 2,545 টাকা থেকে

প্রতি মাসে রিচার্জ করার বিষয়টা যথেষ্ট ঝক্কির। অনেক সময় মনেই থাকে না যে কবে রিচার্জ শেষ হয়ে যাচ্ছে, ব্যাস যেই রিচার্জ ফুরিয়ে যায় আর ওমনই কল করা যায় না। তখন দৌড়াতে হয় দ্রুত রিচার্জ করানোর জন্য। কিন্তু জরুরি কল করার থাকলে? সমস্যা তো হয়ই। আর এসব ঝামেলা থেকে মুক্তি পেতে চাইলে বেছে নিন Jio-র বার্ষিক Prepaid প্ল্যানগুলো। যেখানে আপনাকে কবে প্যাক শেষ হয়ে যাচ্ছে সেটা মনে রাখতে হবে না। উল্টে গোটা বছর ধরে আনলিমিটেড কল করা যাবে, তাও সমস্ত লোকাল এবং STD নম্বরে। একই সঙ্গে রোজ 100টা করে মেসেজ পাঠানো যাবে। এছাড়া অফুরান ডেটা, OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন তো আছেই। একই সঙ্গে বারবার রিচার্জ করানোয় যত টাকা লাগে তার থেকে অনেক কম দামে বার্ষিক প্ল্যান পাওয়া যায়। ফলে দেখে নিন জিওর বার্ষিক প্রিপেইড প্ল্যান এবং তার সুবিধাগুলো। 

Jio-র এই বার্ষিক প্রিপেইড প্ল্যানগুলোতে 365 দিনের বৈধতা মিলবে। অর্থাৎ যাঁরা অনেকদিন নিশ্চিন্ত থাকতে চান একবার রিচার্জ করিয়ে তাঁদের জন্য ভীষণই উপকারী এই প্ল্যান। 

Jio Annual Prepaid Plan

2,545 টাকার প্ল্যান: এই প্ল্যানে মোট 504 GB ডেটা মিলবে, অর্থাৎ রোজ 1.5 GB করে ডেটা মিলবে এই প্যাকে তাও 336 দিনের জন্য। যদি আপনার দিনের কোটার ডেটা শেষ হয়ে যায় তাহলে আপনি হাইস্পিড ডেটার বদলে 64 KBPS স্পিডের ডেটা পাবেন। সঙ্গে থাকবে রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া আনলিমিটেড ভয়েস কল এবং একাধিক OTT প্ল্যাটফর্ম যেমন Jio Tv, Jio Cinema বা Jio Cloud, ইত্যাদির সুবিধাও পেয়ে যাবেন।

2,879 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা রোজ 2 GB করে ডেটা পাবেন সঙ্গে আনলিমিটেড কল এবং 100টি করে মেসেজ পাঠানোর সুবিধা। এই প্ল্যানের বৈধতা 365 দিনের। এখানেও Jio Tv, Jio Cinema বা Jio Cloud এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। 

2,999 টাকার প্ল্যান: এই প্ল্যানে মোট 912.5 GB ডেটা মিলবে অর্থাৎ রোজ 2.5 GB করে ডেটা পাওয়া যাবে তাও 365 দিনের জন্য। এছাড়া অতিরিক্ত 75 GB ডেটা মিলবে। সঙ্গে রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুযোগ এবং আনলিমিটেড কল করার সুবিধাও থাকবে। 

Jio Annual Prepaid plan

এছাড়া আরও বেশি কিছু পাওয়া যাবে, যেমন:

Zoomin থেকে 299টাকার Goddiee। 

Ferns and Petals থেকে 150 টাকার ছাড় যদি 799টাকার বেশি কেনাকাটা করেন। 

Ixigo ব্যবহার করে 4,500 টাকার বেশি ফ্লাইট বুকিং করলে 750টাকার ছাড়, ইত্যাদি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0