টাটা স্কাই নতুন ক্যাশব্যাক অফার নিয়ে এল

টাটা স্কাই নতুন ক্যাশব্যাক অফার নিয়ে এল
HIGHLIGHTS

টাটা স্কাই ফ্লেক্সি অ্যানোয়াল প্ল্যান রিভাইজ করা হয়েছে

প্ল্যানে অ্যাকাউন্ট সাস্পেনশান ফিচারের বৈধতা 5 দিনের

টাটা স্কাই তাদের ফ্লেক্সি অ্যানোয়াল প্ল্যান সম্প্রতি চেঞ্জ করে ক্যাশব্যাক অফার করেছে। আর এর আগের প্ল্যানের মতন টাটার এই স্পেশাল প্ল্যানে এক মাসের ফ্রি ক্যাশব্যাকের সঙ্গে আসবে, আর এখানে গ্রাহকরা 12 মাস মানে এক বছরের জন্য রিচার্জ করতে হবে। আর টাটা এই ক্যাশব্যাক অফারের সঙ্গে টেলিকম অপারেটার অ্যাকাউন্টের টেম্পরারি হিসাবে সাস্পেন্ড করার অপশানও দিয়েছে।

টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে অ্যাকাউন্ট সাস্পেনশান ফিচারের বৈধতা 5 দিন পর্যন্ত। আর টাটা স্কাই অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বা মোবাইলের মাধ্যমে অ্যাক্সেস করা যাবে। আর এই ফিচারের বৈশিষ্ট্য এই সময়ে কিছু গ্রাহকদের জন্য ব্রপশান যারা শুধু ট্র্যাভেল করেন। আর এই ফিচারের সাহায্যে আপনারা নিজের টাটা অ্যাকাউন্ট কিছু সময়ের জন্য বন্ধ করতে পারবেন।

আপনাদের জানিয়ে রখি যে এই ফ্লেক্সি অ্যানোয়াল প্ল্যান ব্যাক টাটা স্কাই এপ্রিল 2019 য়ে লঞ্চ করেছে আর এর পরে জুলাই মাসে রিভাইজ করা হয়েছে। আর রিভাইজ করা প্ল্যানে গ্রাহকরা বেশ কয়েক মাসের ফ্রি সাবস্ক্রিপশান পাচ্ছেন। আর এই ক্যাশব্যাক অফার টাটা স্কাই লক পিরিয়েডে দেবে না। আর টাটা স্কাইয়ের লিস্টিং অনুসারে 12 মাসের রিচার্জ আরও একবার সাবস্ক্রিয়াব এক মাসের ক্যাশব্যাক পাবেন। আর অপারেটাররা দাবি করেছেন যে রিচার্জ করানোর 48 ঘন্টার মধ্যে এক মাসের জন্য ক্যাশ ব্যাক আসবে।

ক্যাশব্যাক অফার এভাবে কাজ করবে

আপনারা যদি টাটা স্কাইয়ের এই নতুন ক্যাশব্যাক অফার জানতে চান তবে এর জন্য আপনাদের অ্যাকাউন্টে 12 মাসের টাকা দিয়ে রিচার্জ করুন। আর এর পরে অপারেটার নিজেরাই এই অফার এনেবেল করবে। আর এর পরে আপনার কাছে একটি SMS আসবে। আর এর 48 ঘন্টার মধ্যে ক্যাশব্যাক এসে যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo