TaTa Sky নতুন চারটি প্যাক নিয়ে এসেছে দাম মাত্র 199 টাকা

TaTa Sky নতুন চারটি প্যাক নিয়ে এসেছে দাম মাত্র 199 টাকা
HIGHLIGHTS

বাংলা লাইট প্যাকে 8টি চ্যানেল আছে

49টাকা থেকে শুরু হচ্ছে

মোট চারটি প্ল্যান এনেছে টাটাস্কাই

এর আগে আমরা আপনাদের টাটা স্কাইয়ের বিষয়ে স্মার্টপ্যাকের কথা জানিয়েছিলাম, আর এবার আরও একবার কোম্পানি তাদের কিছু নতুন প্ল্যান লঞ্চ করেছে আপনাদের বলে রাখি যে প্যাকের লাইট প্যাক হিসাবে লঞ্চ করেছে। আর এই প্যাক প্রধানত দেশিয় ভাষার অডিয়েন্সের জন্য এসেছে। আর আপনাদের বলে রাখি যে এছাড়া এই প্যাক ভারতের বিভিন্ন অংশে লঞ্চ করা হয়েছে।

আর এই ভাশার প্যাকে একজন সাবস্ক্রাইবারের টাটা স্কাই অ্যাপে দেখা গেছে, আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই প্যাক সাবস্ক্রিপশানের জন্য পাওয়া যাচ্ছে, আর এর ব্যান্ডেল প্যাকে আপনারা কিছু চ্যাবেল পেড অ্যাদ করতে চাইলে আপনাদের পছন্দ অনুসারে তা করতে পারবেন। আর এছার আপনাদের এও বলে রাখি যে আপনাদের তা অপছন্দ হলে তা সরিয়ে দিতেও পারবেন। আসুন এই লাইট প্যাকের বিষয়ে ভাল করে জেনে জেনয়া যাক।

টাটা স্কাইয়ের নতুন লাইট প্যাক

আমরা যদি এই লিস্টে প্রথম প্যাকের বিষয়ে বলি তবে এই লিস্টে আপনারা প্রথমে তেলেগু প্যাক পাবেন আর এই প্যাকের দাম শুরু হচ্ছে 46 টাকা থেকে। আর এই টটাল প্যাকের দাম 199 টাকা। আর আমরা যদি আপনাদের NCF প্যাকের চার্জের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের দাম শুরু হচ্ছে 46 টাকা থেকে আর এই প্ল্যানের টোটাল দাম 199 টাকা। আর এটি খেয়াল রাখতে হবে যে এই প্যাকে আলাদা আলাদা চ্যানেল পাওয়া যাচ্ছে।

আর বাংলা প্যাকে আপনারা 8টি চ্যানেল পাচ্ছেন।  এই প্যাকে আপনারা তামিল লাইট প্যাক পাবেন যা 10টি চ্যানেল বান্ডেল দিচ্ছে। আর এছাড়া কন্নর লাইট প্যাকে আপনারা 21টি চ্যানেল বান্ডেল পাচ্ছেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo