এই এয়ারটেলের প্ল্যান গুলিতে ডেলি ডাটা লিমিট নেই

এই এয়ারটেলের প্ল্যান গুলিতে ডেলি ডাটা লিমিট নেই
HIGHLIGHTS

এদের বৈধতা আলাদা আলাদা সময়ের

আর এর সঙ্গে ইউঙ্ক মিউজিকের সুবিধা আছে

ভারতীয় এয়ারটেলের প্রিপেড প্ল্যানে বেশ কিছু প্ল্যান আছে। আর এই প্ল্যানে প্রতিদিনের ডাটা লিমিট থাকে। আর এই প্ল্যান গুলি বাজারে সম্পূর্ণ ডাটা লিমিটের সঙ্গে পাওয়া যায়। আর এখানে আমরা এই ধরনের কিছু প্ল্যানের কথাই বলব যা ডেলি ডাটা লিমিট ছাড়াই এসেছে।

এয়ারটেলের 148 টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্লায়নে 148 টাকায় মোট 3GB ডাটা আছে আর এই প্ল্যানের সময়সীমা 28 দিনের। আর গ্রাহকদের এই প্ল্যানে আনলিমিটেড কল আর প্রতিদিনের 100টি SMS য়ের সুবিধা পাবেন। আর এর সঙ্গে আছে ইউঙ্ক মিউজিক আর এয়ারটেল টিভি প্রিমিয়ামের সাবস্ক্রিপশান।

এয়ারটেলের 129 টাকার প্রিপেড প্ল্যান

এয়ারটেলের এই 129 টাকার প্ল্যানে গ্রাহকরা 28 দিনের বৈধতার সঙ্গে 2GB ডাটা পাচ্ছেন আর এর সঙ্গে আছে প্রতিদিনের 100টি SMS আনলিমিটেড কল, ইউনিঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশান আর এয়ারটেল টিভির সুবিধা।

এয়ারটেলের 97 টাকার প্ল্যান

এয়ারটেলের 97 টাকার এই প্ল্যানে গ্রাহকরা 14 দিনের বৈধতা পাচ্ছে আর এর সঙ্গে মোট 1GB ডাটার সুবিধা আছে। আর এর সঙ্গে আছে আনলিমিটেড কল আর প্রতিদিনের 100টি SMS য়ের সুবিধা। আর এই প্ল্যানে আর কিছু নেই।

এয়ারটেলের 597 টাকার প্ল্যান

এই এয়ারটেল প্ল্যানে আপনারা 168 দিনের বৈধতা পাচ্ছেন আর সঙ্গে আছে 6GB ডাটা, আনলিমিটেড কল আর প্রতি 28 দিনে 300টি SMS য়ের সুবিধা। আর এর সঙ্গে আছে ইউনিক মিউজিকের সুবিধা, এক বছরের নর্টন মোবাইল সিকিউরিটি, এয়ারটেল টিভি প্রিমিয়াম আর 2000 টাকা পর্যন্ত 4G ডিভাইসের ক্যাশব্যাকের অফার।

এয়ারটেলের 998 টাকার প্ল্যান

এই প্ল্যানের বৈধতা 336 দিনের আর এই প্ল্যানে মোট 128GB ডাটা আছে। প্ল্যানে প্রতি 28 দিনের জন্য আনলিমিটেড কল আর 300টি ফ্রি SMS আছে। আর সঙ্গে ইউঙ্ক মিউজিক, এয়ারটেল টিভি প্রিমিয়াম, এক বছরের জন্য নর্টন মোবাইল সিকিউরিটি আর 2000টাকা পর্যন্ত নতুন 4G ডিভাইসের ক্যাশব্যাকের মতন অফার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo