96 টাকার VASNTHAM প্ল্যান আবার আনল BSNL

96 টাকার VASNTHAM প্ল্যান আবার আনল BSNL
HIGHLIGHTS

আরও একবার BSNL তাদের Vasnatham প্ল্যান লঞ্চ করেছে

এটি 96 টাকায় লঞ্চ করা হয়েছে

এর আগেও এই প্ল্যানটি লঞ্চ করা হয়েছিল

BSNL একটি জনপ্রিয় টেলিকম কোম্পানি। আর এবার কোম্পানি তাদের একাধিক এমন প্ল্যান এনেছে যা এর মধ্যে গ্রাহকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়। আর এবার এই সময়ে BSNL তাদের কিছু প্ল্যান লঞ্চ করেছে। আর কোম্পানি এবার Vasantham প্ল্যান এনেছে।

96 টাকার প্রিপেড প্ল্যান এর আগে অনেক জনপ্রিয় হয়েছিল আর অনেকে এটি পছন্দ করেছিলেন। আর এবার এই প্ল্যান অনেক সময় ধরে পাওয়া যাচ্ছিল না। আর এবার কোম্পানি আরও একবার এই প্ল্যান এনেছিল। আর এই প্ল্যানে সব থেকে বড় পরিবর্তন এই যে এই প্ল্যানে একটি বড় পরিবর্তন কোম্পানি করেছে।

আর এর আগের যে আসল Vasantham প্ল্যান ছিল তাতে আপনারা একটি দারুন প্ল্যান পেতেন। আর এবার এখানে আপন্রা BSNL য়ের 96 টাকার প্ল্যান পাবেন যা Vasantham প্ল্যানে কোন ডাটা বেনফিট পাওয়া যাবে। আর এর মধ্যে ভয়েস কল ফ্রি। উদাহরণ হিসাবে বলা যায় যে এই প্ল্যানে 1000 শ্মশ আছে আর এস্নগে এটি 250 দিনে 21 দিনের ভয়েস্কল দে আর ফ্রিতে দেয় বাকি SMS য়ের সুবিধা। আর এই প্ল্যানে বাস্তবিক বৈধতা 90 দিনের। আর আপনাদের মনে করিয়ে দি যে অক্টোবর মাসে এই প্ল্যানের বৈধতা ছিল 180 দিনের।

এই বিষয়ের জন্য আপনাদের জানিয়ে রাখি যে এটি প্রধানত দের করে আসবে। আর ফ্রি তে বৈধতা 21 দিনেওর আর BSNL বদলায় নি। আর অক্টোবর মাসে এক মাসে ফ্রিতে 21 দিনের আর তক্ষণ এর বৈধতা ছিল 180 দিনের। আর এবার ফ্রি বৈধতা 21 দিনের জন্য আসবে আর বৈধতার সঙ্গে এসেছে।

আর বলা হচ্ছে যে SMS আর কলের জন্য নাম পাওয়া যাচ্ছে আর এটি তেমনই আর এবার এটি এই ভিত্তিতে আসবে আর এই Vasantham প্ল্যানে সবার জন্য আসছে। আর এটি এখন আপাতত তামিলানাড়ু আর চেন্নাই সার্কেলে এসেছে যা 2020 র 3 জানুয়ারি থেকে শুরু হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo