56 দিনের মেয়াদ, আনলিমিটেড কলিং এবং ডেটা সহ Airtel, Jio, Vodafone-এর সস্তা প্রিপেইড প্ল্যান

56 দিনের মেয়াদ, আনলিমিটেড কলিং এবং ডেটা সহ Airtel, Jio, Vodafone-এর সস্তা প্রিপেইড প্ল্যান
HIGHLIGHTS

56 দিনের বৈধতার সাথে প্রিপেইড প্ল্যান অফার করে Airtel, Jio এবং Vi

এই প্ল্যানগুলির মধ্যে কিছু ডিজনি+ হটস্টার সুবিধাগুলিতে অ্যাক্সেস দেয়

Airtel Jio এবং Vi-এর প্ল্যানগুলি 56 দিনের ভ্যালিডিটি এবং অন্যান্য অনেক সুবিধা অফার করে

Airtel Jio এবং Vi-সংস্থার কাছে বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান রয়েছে। এয়ারটেল, জিও এবং ভোডাফোন, এই তিনটি কোম্পানির প্ল্যান অনেকটা একই, যদিও কিছু প্ল্যান আলাদা সুবিধাও অফার করে। আজ আমরা আপনাকে Airtel Jio এবং Vi-এর এমন প্ল্যানগুলির সম্পর্কে বলছি যা 56 দিনের ভ্যালিডিটি এবং অন্যান্য অনেক সুবিধা অফার করে।

Jio Prepaid Plan

Reliance Jio-র 479 টাকার প্ল্যানে 56 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এই প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হয়। এইভাবে, ইউজাররা এই প্রিপেইড প্ল্যানে মোট 84GB ডেটা পাবেন। এর সাথে আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 SMSও দেওয়া হয়। এই প্ল্যানে ইউজাররা JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো সুবিধাও পাবেন৷ Jio-এর 533 টাকার প্ল্যানে 56 দিনের ভ্যালিডিটি পাওয়া যায় এবং ইউজারদের প্রতিদিন 2GB ডেটা দেওয়া হয়। এই প্ল্যানে ইউজাররা মোট 112GB ডেটা পাবেন। অন্যান্য সুবিধার মধ্যে, ইউজারদের 100 এসএমএস এবং আনলিমিটেড কল অফার করা হয়।

Jio

Airtel Prepaid Plan

Airtel-এর 549 টাকার প্ল্যানে, ইউজাররা প্রতিদিন 2GB ডেটা, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS সুবিধা পাবেন। 56 দিনের ভ্যালিডিটির সাথে, আপনি Amazon Prime Video-এর মোবাইল এডিশনের 30 দিনের বিনামূল্যের ট্রায়াল, Wynk Music এবং Hello Tunes-এ অ্যাক্সেস, FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক এবং তিন মাসের জন্য Apollo 24/7 সার্কেলের প্রিমিয়াম মেম্বরশিপ পাবেন।

Airtel

479 টাকার প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড কলিং 1.5 জিবি ডেটা এবং 549 টাকার প্ল্যানেরই সমস্ত সুবিধা পাওয়া যাবে। এছাড়া, 699-এর প্ল্যানে 3GB ডেটা পাওয়া যাচ্ছে এবং 549-এর প্ল্যানের একই সুবিধা পাওয়া যাবে। এছাড়া, 838-এর প্ল্যানে Disney Plus Hotstar-এর মেম্বারশিপ ছাড়াও 549-এর প্ল্যানের সুবিধা পাওয়া যাবে।

VI Prepaid Plan

Vodafone idea

Vodafone Idea-এর 699 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 ফ্রি SMS এবং প্রতিদিন 3GB হাই-স্পিড ডেটা অফার করে৷ অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে উইকেন্ড ডেটা রোলওভার, প্রতি মাসে 2GB ডেটা ব্যাকআপ, Binge All Night ডেটা অ্যাক্সেস, Vi Movies এবং TV৷ এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। Vodafone Idea (Vi) এর আরেকটি প্ল্যানের দাম 539 টাকা, যা আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 SMS এবং 2GB দৈনিক ডেটা অফার করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo