500 টাকার বেশি কিছু রিলায়েন্স জিওর প্রিপেড প্ল্যান

500 টাকার বেশি কিছু রিলায়েন্স জিওর প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

রিলায়েন্স জিও কিছু দারুন প্ল্যান এনেছে

এই প্ল্যানের রেঞ্জ 500 টাকার বেশি

আর আজকে আমরা এখানে আপনাদের এই ধরনের কিছু দারুন প্ল্যানের বিষয়ে বলব

যখন ডাটা প্যাক কেনার বিষয় হয় তখন তা সস্তার ডাটা আর ভাল প্ল্যানের নিয়ে আসে। আর কোম্পানির কিছু দারুন প্ল্যান এনেছে। আর কোম্পানি এখন তাদের প্ল্যানে কিছু কিছু অফার কম দিলেও তারা দারুন অফার দেয়। আর এবার তারা ডাটাতে এখনও অনেক অফার করে।

আর এবার রিলায়েন্স জিওর পোর্টফোলিওতে বেশি ডাটা প্ল্যানের কম্বো আছে। আর আমরা যদি 500 টাকার বেশি রিলায়েন্স জিওর প্রিপেড প্ল্যান আছে। আর আজকে আমরা এখানে সেই সব কিছু প্ল্যানের বিষয়ে বলব। যা আপনাদের অনেক কিছু অফার করে।

এই ক্ষেত্রে প্রথমেই 509 টাকার প্রিপেড প্ল্যান আছে আর এতে প্রতিদিন 4GB ডাটা দেয়হ। আর সেই সব গ্রাহকদের জন্য যারা বেশি ডাতা চান তাদের HD স্ট্রিম করতে চান তাদের জন্য এটি ভাল। আর এই প্রিপেড প্ল্যনটি 28 দিনের জন্য বৈধ। আর এটি প্রতিদিন 100 টি SMS য়ের সুযোগ দিচ্ছে আর গ্রাহকদের IUC টক টাইম ভাউচার আলদাআ কিনতে হবে যা 10 টাকা থেকে শুরু হচ্ছে আর এটি 1,000 টাকা পর্যন্ত হবে।

আর আমরা যদি রিলায়েন্স জিওর 799 টাকার প্রিপেড প্ল্যান যা 28 দিনের জন্য পাওয়া যাচ্ছে আর এটি 5GB ডাটার সঙ্গে 100 টি SMS প্রতিদিনের আর আনলিমিটেড ভয়েস কল অফার করে। আর এর সঙ্গে এই প্ল্যানে অন্য নেটওয়ার্কে IUC টক টাইম আছে। আর এতা দেখতে হবে যে হাই ডাটা স্পিড আছে আর যা 509 টাকার আর 799 টাকার প্ল্যানের থেকজে ভাল আর এই 799 টাকার প্ল্যান গ্রাহকরা অনেক কিছু পাবেন,। আর এর সঙ্গে আপনাদের বাছতে হবে যে কোন ধরনের প্ল্যান আপনাদের দরকার।

রিলায়েন্স জিও 1699 টাকার প্রিপেড প্ল্যান এনেছে যা 365 দিনের বৈধতা যুক্ত আর এটি প্রতি 1.5Gb ডাটা আর 100 টি SMS প্রতিদিনের হিসাবে পাচ্ছে আর সঙ্গে আনলিমিটেড ভয়েস কল আর জনপ্রিয় সব লং টার্ম প্ল্যান আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo