Jio-র ধামাকা অফার, জিও ফাইবার-এর সব প্ল্য়ানে পাওয়া যাচ্ছে দিগুন ডেটা

Jio-র ধামাকা অফার, জিও ফাইবার-এর সব প্ল্য়ানে পাওয়া যাচ্ছে দিগুন ডেটা
HIGHLIGHTS

Jio Fiber-এর সব প্ল্য়ানেই পাওয়া যাবে দিগুন ডেটা অফার

জিও ফাইবার-এর ব্রোঞ্জ থেকে টাইটেনিয়াম সব প্ল্য়ানে ডাবাল ডেটা

দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio) অবার তাদের ব্য়বহারকারীদের জন্য় একটি দারুন অফার নিয়ে এসেছে। জিও ফাইবার একটি বড় ধামাকা করছে। Jio Fiber তার বার্ষিক সাবস্ক্রিপশন প্ল্য়ানে অতিরিক্ত ডেটা বেনিফিটে দেওয়ার ঘোষনা করেছে। জিও তার প্ল্য়ানগুলি তে দিগুন ডিটার বিশেষ সুবিধা দিচ্ছে গ্রাহকদের।

জিও ফাইবার-এর ব্রোঞ্জ থেকে টাইটেনিয়াম সব প্ল্য়ানেই পাওয়া যাবে দিগুন ডেটা অফার। যে ব্য়বহারকারীরা বার্ষিক ব্রোঞ্জ প্ল্য়ান সাবস্ক্রাইব করছেন তারা এখন প্ল্য়ানে প্রতি মাসে ৩৫০ জিবি ডেটা পাবেন। ব্য়বহারকারীরা নতুন বেনিফিটে প্রতি মাসে ১০০ জিবি অতিরিক্ত ডেটা পাবেন।

আসুন জিও ফাইবার (Jio Fiber) প্ল্যানগুলিতে করা পরিবর্তনগুলি সম্পর্কে বিস্তারিত ভাবে জানি..

জিও ফাইবার ব্রোঞ্জ প্ল্যান

ব্রোঞ্জ প্ল্যানের বার্ষিক প্ল্য়ানে  ব্য়বহারকারীরা ৩৫০ জিবি ডেটা পাবেন। এছাড়া থাকছে প্রতি মাসে ১০০ জিবি ডেটা ও অতিরিক্ত ডেটা ১০০ জিবি। এর সঙ্গে লকডাউনে মিলবে ৫০ জিবি অতিরিক্ত ডেটা। সব শেষে কোম্পানি ১০০ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে।

জিও ফাইবার সিলভার প্ল্যান

সিলভার প্ল্য়ানের বার্ষিক সাবস্ক্রিপশনে ব্য়বহারকারীরা পাবেন মোট ৮০০ জিবি ডেটা প্রতি মাসে। এই প্ল্য়ানে ২০০ জিবি প্ল্যান বেনিফিট, ২০০ জিবি ডাবল ডেটা বেনিফিট, ২০০ জিবি ইন্ট্রোডাক্টরি ডেটা এবং ২০০ জিবি বার্ষিক প্ল্য়ান বেনিফিট অন্তর্ভুক্ত রয়েছে।

জিও ফাইবার গোল্ড প্ল্যান

Jio Fiber-এর Gold Plan-এ মিলবে ১৭৫০ জিবি ডেটা। এর মধ্য়েই কোম্পানি তার অফিসিয়াল ওয়েবসাইটে অতিরিক্ত ডেটার হিসাব বিস্তারিত ভাবে দিয়েছে।

জিও ফাইবার ডায়মন্ড প্ল্যান

কোম্পানি ডায়মন্ড প্ল্য়ানে বার্ষিক সাবস্ক্রিপশনে মোট ৪০০০ জিবি ডেটা পাওয়া যাবে।

জিও ফাইবার প্ল্যাটিনাম প্ল্যান

জিও ফাইবার-এর এই প্ল্য়ানে গ্রাহকরা প্রতি মাসে ৭,৫০০ জিবি ডেটা পাবেন।

জিও ফাইবার টাইটেনিয়াম প্ল্যান

Jio Fiber-এর সবচেয়ে দামি প্ল্য়ান হল টাইটেনিয়াম প্ল্য়ান। এই প্ল্য়ানের বার্ষিক সাবস্ক্রিপশনে মোট ১৫,০০০ জিবি হাইস্পিড ডেটা দেওয়া হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo