Jio-র বাম্পার অফার, ১ বছরের জন্য পাওয়া যাবে ফ্রি Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন

Jio-র বাম্পার অফার, ১ বছরের জন্য পাওয়া যাবে ফ্রি Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio offer 1 বছরের জন্য় বিনামূল্য়ে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন

জিও-র একটি টিজার ওয়েবসাইটে পোস্ট করাছে

রিলায়েন্স Jio গ্রাহকদের জন্য় সুখবর। সম্প্রতি কোম্পানি তার কিছু ব্য়বহারকারী দের ডেটা উপহার দিয়েছে। Reliance জিও টেলিকম কোম্পানি তাদের গ্রাহকদের অফার দিচ্ছে যার মধ্য়ে Jio গ্রাহকরা 1 বছরের জন্য় বিনামূল্য়ে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন পাওয়া যাবে। বলে দি যে জিও ইতিমধ্যে তার ব্যবহারকারীদের হটস্টার প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে।

এই প্রথমবার হবে যখন জিও গ্রাহকদের 1 বছরের জন্য 399 টাকায়ে ডিজনি + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দেবে। এই সাবস্ক্রিপশ-এর সঙ্গে ডিজনি + শো, মুভি এবং কিড্স কন্টেট এর অ্যাক্সেসের পাশাপাশি হটস্টারের স্পেশল এবং লাইভ শো-এর এক্সেস পাওয়া যাবে, যার মধ্য়ে ক্রিকেট, প্রিমিয়ার লীগ এবং ফর্মুলা ইত্যাদি পাওয়া যাবে।

Jio কোম্পানির তরফ থেকে একটি টিজার ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে, যদিও এই অফারটি কবে থেকে শুরু হবে সে সম্পর্কে সঠিক কিছু জানানো হয়নি। বলিউডের অনেকগুলি চলচ্চিত্র Disney+ Hotstar VIP-তে প্রিমিয়ার শুরু করেছে। এগুলি ছাড়াও আপনি সরাসরি ম্যাচগুলি দেখতেও সক্ষম হবেন।

বলে দি যে কিছু দিন আগে Jio তাদের JIo Fiber গ্রাহকদের জন্য় একটি অফার নিয়ে আসে। জিও ফাইবার-এর ব্রোঞ্জ থেকে টাইটেনিয়াম সব প্ল্য়ানেই পাওয়া যাবে দিগুন ডেটা অফার। যে ব্য়বহারকারীরা বার্ষিক ব্রোঞ্জ প্ল্য়ান সাবস্ক্রাইব করছেন তারা এখন প্ল্য়ানে প্রতি মাসে ৩৫০ জিবি ডেটা পাবেন। ব্য়বহারকারীরা নতুন বেনিফিটে প্রতি মাসে ১০০ জিবি অতিরিক্ত ডেটা পাবেন।

 

জিও মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo