Reliance Jio এবার মাত্র 251 টাকায় 102GB ডাটার অসাধারন প্ল্যান নিয়ে এল

Reliance Jio এবার মাত্র 251 টাকায় 102GB ডাটার অসাধারন প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

রিলায়েন্স জিও IPL 2018’র সময় নিজেদের একটি নতুন গেম প্ল্যান নিয়ে এসেহে, আপনারা এতে 102GB ডাটা পাবেন আর এছাড়া এই প্ল্যানটির দাম মাত্র 251 টাকা

রিলায়েন্স জিও IPL 2018’র সময় নিজেদের একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, আপনারা এতে 102GB ডাটা পাবেন, আর এছাড়া এই প্ল্যানটির দাম 251টাকা। আর এছাড়া আপনারা সুনীল গ্রোভারের কমেডিও লাইভ দেখার সুযোগ পাওয়া যাবে।

রিলায়েন্স জিও প্রায়ই কোন না কোন নতুন ডাটা প্ল্যান্ নিয়ে আসে আর নিজেদের গ্রহাকদের নতুন নতুন অফার দিয়ে থাকে। আর এই প্ল্যান গুলি এমনই হয় যার ফলে গ্রাহকরা বা যারা গ্রাহক নন তারাও এগুলির আকর্ষণ অনুভব করেন।

Flipkart, Amazon থেকে আজকে এই ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

জিও আরও একবার জিও নতুন অফার নিয়ে এসে নিজেদের গ্রাহকদের উপহার দিল। 

আর এবার কোম্পানি একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, যাতে 102GB ডাটা পাওয়া যাচ্ছে, আর এর দাম 251টাকা। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে এই টেলিকম কোম্পানিটি কমেডিয়ান সুনীল গ্রোভারের অনুষ্ঠান নিজেদের এন্টারটেনমেন্ট অ্যাপে লাইভ দেখাবে।

আপনাদের এও বলে রাখি যে কোম্পানি তাদের নতুন ক্রিকেট সিজেনের প্যাক লঞ্চ করেছে, এই প্যাকে ক্রিকেট প্রিমিয়ার অসধারন সুবিধা পাওয়া যাচ্ছে। এই প্যাকে ইউজার্সরা লাইভ ক্রিকেট ম্যাচ নিজেদের ফোনে দেখার সুযোগ পাবে আর এছাড়া 51দিন ধরে চলা সব থেকে বড় অনুষ্ঠানের সুবিধাও পাবে। আর এখানে আপনাদের এটা বলে রাখি এটা কিন্তু একটা প্ল্যানই যেখানে এগুলি দেওয়া হচ্ছে, এর কথাই একটু আগেও আমরা আপনাদের জানিয়েছি।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আপনাদের বলে রাখি যে সুনীল গ্রোভার জিও ধন ধনা ধন লাইভ শো হোস্ট করবেন। আর এটা আপ্ন্রা শিল্পা শিন্দে, আলি আসগার, সুগন্ধা মিশ্র র সগে কপিল দেবে আর বিরেন্দ্র সহওয়াগকেও দেখতে পারবেন। আর এই শোটি আপনারা মাই জিও অ্যাপেই দেখতে পারবেন। এর এটি জিও আর নন জিও সবার জন্যই ফ্রি হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo