Digit 20th Anniversary
Digit 20th Anniversary

Reliance Jio নিয়ে এল সস্তার 5 রিচার্জ প্ল্যান, থাকছে আনলিমিটেড কল এবং ডেটা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 14 Jun 2021 | আপডেট করা অন 17 Jun 2021
HIGHLIGHTS
  • Reliance Jio তাদের ইউজারদের কথা মাথায় রেখে 5টি নতুন Jio Freedom Plans লঞ্চ করেছে

  • Jio Freedom Plans ইউজারদের আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেটা সুবিধা দেওয়া হবে

  • রিলায়েন্স জিও-র এই 5টি প্ল্যানের দাম 127 টাকা থেকে শুরু হচ্ছে

Reliance Jio নিয়ে এল সস্তার 5 রিচার্জ প্ল্যান, থাকছে আনলিমিটেড কল এবং ডেটা
Reliance Jio নিয়ে এল সস্তার 5 রিচার্জ প্ল্যান, থাকছে আনলিমিটেড কল এবং ডেটা

Jio Freedom Plans: দেশের বড় টেলিকম কোম্পানি Reliance Jio ফের নতুন সস্তার প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। Jio তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে 5টি নতুন Jio Freedom Plans লঞ্চ করেছে। সংস্থার এই পাঁচটি প্ল্যানে কোনও ডেইলি লিমিট ছাড়াই বাজারে চালু করা হয়েছে। এই প্ল্যানে ইউজারদের নির্দিষ্ট ডেটা সুবিধা পাবেন তবে কোনও ডেইলি ডেটার লিমিট থাকবেনা। অর্থাৎ ইউজার ভ্যালিডিটি পিরিওডের মধ্যে যত সময়, যে কোনও ভাবে শেষ করতে পারেন গ্রাহকরা।

এছাড়াও Jio Freedom Plans ইউজারদের আনলিমিটেড ভয়েস কলিং এবং Jio Apps মতো JioTV, JioCinema এবং JioNews-এর ব্যবহারের সুবিধা কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই দেওয়া হবে। এই 5টি প্ল্যানের দাম 127 টাকা থেকে  শুরু হচ্ছে, যার ভ্যালিডিটি 15 দিন এবং এক্কেবারে 365 দিন বা 1 বছর ভ্যালিডিটিরও একটি প্ল্যান রয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক এই 5টি প্ল্যান সম্পর্কে সমস্ত কিছু।

Jio Freedom Plan: Jio 127 Plan

Jio-র নতুন প্রিপেইড প্ল্যানে প্রথম হল 127 টাকার। এই প্ল্যানে ইউজারদের 12GB ডেটা পাওয়া যাবে এবং ভ্যালিডিটি 15 দিনের হবে। এছাড়া প্রতিদিন 100SMS এবং জিও সিনেমা, জিও ক্লাউড, জিও নিউজ, জিও টিভি এবং জিও সিকিউরিটি অ্যাপস বিনামূল্যে ব্যবহারের সুযোগও রয়েছে।

Jio Freedom Plan: Jio 247 Plan

আপনি যদি 250 টাকার কম দামে 30 দিনের ভ্যালিডিটি চাইছেন তবে এই প্ল্যান আপনার ভাল বিকল্প হতে পারে। এই প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটির সাথে মোট 25GB মোবাইল ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS অফার করা হচ্ছে। অন্যান্য সুবিধা হিসাবে এই প্ল্যানে Jio Apps এর সুবিধা বিনামূল্যে থাকবে।

Jio Freedom Plan: Jio 447 Plan

এই প্ল্যানের সাথে, ইউজারদের মোট 50GB ডেটা অফার করা হবে এবং 60 দিনের ভ্যালিডিটি এবং আনলিমিটেড কলিং সুবিধা এই প্ল্যানে পাওয়া যাবে। ইউজাররা প্রতিদিন এই প্ল্যানে সহ 100 SMS এবং Jio Apps এর সুবিধা বিনামূল্যে থাকবে।

Jio Freedom Plan: Jio 597 Plan

Jio-র 600 টাকার মধ্যে ফ্রিডম প্ল্যানে 90 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। পাশাপাশিই এই ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 75GB ডেটা সুবিধা পাবেন। তার সাথে থাকছে তিন মাসের জন্য আনলিমিটেড ভয়েস কলিং অফার। অতিরিক্ত অফারের মধ্যে বিনামূল্যে প্রতিদিন 100 SMS এবং Jio Apps বিনামূল্যে ব্যবহারের সুযোগ থাকছে।

Jio Freedom Plan: Jio 2397 Plan

আপনি যদি সর্বাধিক ভ্যালিডিটির প্ল্যান চাইছেন তবে Jio-র 2,397 টাকার Freedom Plan-এর ভ্যালিডিটি 365 দিন অর্থাৎ এক বছর। এই প্ল্যানে গ্রাহকরা মোট 356GB ডেটা সুবিধা পাবেন। পাশাপাশিই মিলবে এক বছরের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা। অতিরিক্ত বেনিফিটসের মধ্যে এই প্ল্যানে থাকছে প্রতিদিন বিনামূল্যে 100 SMS পাঠানোর চরম সুযোগ। এছাড়াও এই প্ল্যানে প্রতিটি Jio Apps কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠাতে পারবেন গ্রাহকেরা।

Web Title: Reliance Jio Freedom Plans Launched with no daily limit on data
Tags:
Jio Freedom Plans Reliance Jio plans Reliance Jio plans list Reliance Jio 127 plan Reliance Jio 247 plan Reliance Jio 447 plan Reliance Jio 597 plan Reliance Jio 2397 plan jio prepaid recharge jio recharge plan 2021 রিলায়েন্স জিও রিচার্জ প্ল্যান রিলায়েন্স
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status