Jio-র দুর্দান্ত অফার, একটা রিচার্জ প্ল্যানের সঙ্গে আরেকটি ফ্রি

Jio-র দুর্দান্ত অফার, একটা রিচার্জ প্ল্যানের সঙ্গে আরেকটি ফ্রি
HIGHLIGHTS

Reliance Jio তার 39 টাকা থেকে শুরু করে 185 টাকার প্ল্যানে Buy One Get One Free অফার দিচ্ছে

Jio Phone ইউজারদের একটি রিচার্জ প্ল্যানে সেই দামেরই আরেকটি প্ল্যান বিনামূল্যে অফার করছে জিও

JioPhone ইউজারদের জন্য Jio দ্বারা লঞ্চ করা আরেকটি প্ল্যান হল 69 টাকার

Reliance Jio তাদের গ্রাহকদের Covid-19 রিলিফ অফার করছে। এই অফার মূলত সেই গ্রাহকদের কথা মাথায় রেখে আনা হয়েছে যারা নিম্ন-আয়ের কারণে মোবাইল রিচার্জ করতে সক্ষম নয়। জিও সংস্থা আর্থিকভাবে পিছিয়ে থাকা মানুষদের বিনামূল্যে রিচার্জের সুবিধা দিয়েছে। সংস্থা জানিয়েছে Jio Phone ইউজারদের একটি রিচার্জ প্ল্যানে সেই দামেরই আরেকটি প্ল্যান বিনামূল্যে অফার করছে। অর্থাৎ আপনি যদি 155 টাকার জিও ফোনে রিচার্জ করান তবে একই দামের আরও একটি প্ল্যান বিনামূল্যে পাবেন।

আজ আমরা আপনাকে Jio ফোনের সেই সমস্ত প্ল্যানগুলি সম্পর্কে বলব যাতে সংস্থা Buy One Get One Free অফারে দিচ্ছে। সংস্থার মোট 6 প্ল্যান রয়েছে, যা গ্রাহকরা নতুন অফারের আওতায় সুবিধা নিতে পারবেন।

185 টাকার Jio Plan

জিও-র রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্যাকে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। অর্থাৎ গ্রাহকরা মোট 56 জিবি হাই-স্পিড ডেটা ব্যবহার করতে পারেন। প্রতিদিনের ডেটা শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয় যাবে। এছাড়া এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলও দেওয়া হচ্ছে। এর পাশাপাশি 100 এসএমএস বিনামূল্যে পাওয়া যায়। জিও গ্রাহকদের জন্য Jio Apps এর সাবস্ক্রিপশন দেওয়া হয়।

155 টাকার Jio Plan

Jio-র 155 টাকার প্ল্যানের বৈধতা 28 দিনের। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1GB ডেটা পাবেন। অর্থাৎ 28 দিনের জন্য মোট 28GB ডেটার সুবিধা পাবেন গ্রাহক। প্রতিদিনের পাওয়া ডেটা শেষ হলে স্পিড কমে 64Kbps হয় যাবে। ভয়েস কলিংয়ের যদি কথা বলি তবে জিও ফোন ব্যবহারকারীরা সারাদেশে লোকল এবং এসটিডি আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা ওঠাতে পারবেন। এর পাশাপাশি প্রতিদিন 100 SMS ও বিনামূল্যে পাওয়া যাবে। এছাড়া জিও অ্যাপসের মতো JioTV, Jio Cinema, Jio News, Jio Security এবং Jio Cloud এর সাবস্ক্রিপশনও এই রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে।

125 টাকার Jio Plan

জিওর 125 টাকার প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্ল্যানে প্রতিদিন 0.5 জিবি ডেটা পাওয়া যায়। অর্থাৎ গ্রাহকরা এই প্ল্যানে মোট 14 জিবি ডেটা সুবিধা পাবেন। প্রতিদিন প্রাপ্ত ডেটা শেষ হওয়ার পরে স্পিড কমে 64Kbps হয় যাবে। Jio-র এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়া যাবে। এগুলি ছাড়াও সংস্থাটি এই প্ল্যানে মোট 300 SMS দিচ্ছে। বিশেষ জিনিস হল 150 টাকারও কম রিচার্জ প্যাকের সাথে জিও অ্যাপসের সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হয়। অর্থাৎ গ্রাহকরা কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই Jio সিনেমা, Jio টিভি এবং Jio মিউজিক সহ অন্যান্য Jio অ্যাপের অ্যাক্সেস করতে পারবেন।

75 টাকার Jio Plan

জিও-র 75 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের। এতে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100MB ডেটা এবং 50 এসএমএস-এর সুবিধা দেওয়া হয়। এছাড়া এই প্ল্যানে মোট 3GB হাই-স্পিড ডেটা অফার করা হবে গ্রাহকদের। অর্থাৎ গ্রাহকেরা JioPhone-এর এই প্ল্যানে প্রতিদিন 0.1GB ডেটার সুবিধা পাওয়া যাবে। প্রতিদিনের ব্যবহৃত ডেটার কোটা একবার শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড হয়ে যাবে 64Kbps।

69 টাকার Jio Plan

JioPhone ইউজারদের জন্য Jio দ্বারা লঞ্চ করা আরেকটি প্ল্যান হল 69 টাকার। এই প্ল্যানটির মেয়াদও 14 দিনের। জিও 69 টাকার প্ল্যানে দৈনিক 512Mb হাই-স্পিড ডেটা দেওয়া হবে। পাশাপাশিই সব নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কলিং সুবিধাও থাকছে। হাই-স্পিড ডেটা ফুরিয়ে যাওয়ার পরে, স্পিড কমে 64Kbps হয় যাবে। এছাড়া রোজ 100টি এসএমএস করা যাবে এই প্ল্যানে।

39 টাকার Jio Plan

Jio-র 39 টাকার প্রিপেইড প্ল্যানে দৈনিক 100Mb হাই স্পিড ডেটা পাবেন। পাশাপাশিই সব নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং 14 দিনের মেয়াদ পাওয়া যাবে। হাই-স্পিড ডেটার মেয়াদ শেষ হলে স্পিড কমে 64Kbps হয়ে যাবে। এছাড়া রোজ 100টি এসএমএস করা যাবে এই প্ল্যানে। এছাড়া বলে দি যে আপনি যদি 39 টাকার Jio Phone-এ রিচার্জ করান তবে আপনি বিনামূল্যে আরেকটি এই দামের প্ল্যান পেয়ে যাবেন। যা প্রথম প্ল্যান শেষ হওয়ার পরে ব্যবহার করতে পারবেন। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo