Jio-র সবচেয়ে সেরা প্রিপেইড প্ল্যান, মিলবে 740GB ডেটা এবং 12 হাজার মিনিট ফ্রি-কলিং

Updated on 07-Dec-2020
HIGHLIGHTS

Jio-র এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পাবেন 365 দিনের মেয়াদ। সাথে থাকছে প্রতিদিন 2GB করে হাই-স্পিড ডেটা, মোট হবে 740GB ইন্টারনেট

Reliance Jio গ্রাহকরা অতিরিক্ত 10GB ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন। তবে এই সমস্ত ইন্টারনেট শেষ হলে ইন্টারনেট স্পিড 64Kbps হয়ে যাবে

Jio থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য 12000 মিনিট ফ্রি-কলিং সুবিধাও পাবেন গ্রাহকরা। সাথে 100 SMS প্রতিদিন ফ্রি পাওয়া যাবে।

Reliance Jio গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। রিলায়েন্স জিও তাঁদের গ্রাহকদের সুবিধার জন্য দিনের, মাসের এবং বছরের প্ল্যান অফার করে। এবার আরেকটি নতুন বাৎসরিক প্ল্যান অফার করে গ্রাহকদের Jio সংস্থা। এই প্ল্যানে সবচেয়ে বেশি ডেটা এবং অন্যান্য সুবিধা পাওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক নতুন রিচার্জ প্ল্যান সম্পর্কে…

Jio-র এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পাবেন 365 দিনের মেয়াদ। সাথে থাকছে প্রতিদিন 2GB করে হাই-স্পিড ডেটা, মোট হবে 740GB ইন্টারনেট। শুধুই এইটা নয় Reliance Jio গ্রাহকরা অতিরিক্ত 10GB ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন। তবে এই সমস্ত ইন্টারনেট শেষ হলে ইন্টারনেট স্পিড 64Kbps হয়ে যাবে।

পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে থাকছে Jio থেকে Jio নেটওয়ার্কে কল করার আনলিমিটেড সুবিধা। এছাড়া Jio থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য 12000 মিনিট ফ্রি-কলিং সুবিধাও পাবেন গ্রাহকরা। সাথে 100 SMS প্রতিদিন ফ্রি পাওয়া যাবে। সেই সঙ্গেই এই প্রি-পেইড প্যাকে Jio অ্যাপ্লিকেশনগুলির সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাওয়া যাবে।

Reliance Jio-র এই রিচার্জ প্ল্যানের দাম 2,599 টাকা। এই প্ল্যান রিচার্জ করালে গ্রাহকরা এক বছরের জন্য Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশনও পাবেন। বলে দি যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন নিতে হলে গ্রাহকদের 399 টাকা খরচ করতে হয়।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :