কম খরচে 90 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেটা সুবিধা, Jio-এর বাম্পার প্ল্যান

কম খরচে 90 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেটা সুবিধা, Jio-এর বাম্পার প্ল্যান
HIGHLIGHTS

749টাকার প্ল্যানে মিলবে 90দিনের বৈধতা

এই প্ল্যানে মিলবে আনলিমিটেড ডেটা এবং কল করার সুবিধা

যাঁরা Jio 5G Welcome Offer -এর সুবিধা পেতে চান, তাঁরা ব্যবহার করতে পারবেন এটা

আপনি কি Jio -এর গ্রাহক? প্রতি মাসে রিচার্জ করিয়ে করিয়ে হয়রান? এই ঝামেলা থেকে ছুটকারা পেতে চান? আবার এদিকে বার্ষিক প্ল্যানও নিতে চান না? ঠিক আছে, কোনও ব্যাপার না। Jio আপনাদের কথা ভেবেই এমন এক প্ল্যান রেখেছে। এই প্ল্যানটি বছর চারবার রিচার্জ করলেই হবে। অর্থাৎ এই প্ল্যানের বৈধতা হল 90 দিন বা তিন মাস। আর দাম? মাত্র 749 টাকা। এতদিন যেখানে কেবল 84 দিনের প্ল্যান ছিল, এবার সেখানে আনা হল একেবারে 90 দিনের একটি প্ল্যান। এই প্ল্যানে কোন কোন সুবিধা মিলবে জানতে চান? আসুন দেখে নেওয়া যাক।

Jio 749 টাকার প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানটি বৈধতা 90দিনের। এখানে Jio তাদের গ্রাহকদের মোট 108 GB ডেটা অফার করবে, অর্থাৎ রোজ 2 GB করে ডেটা মিলবে। দৈনিক সীমা পেরিয়ে গেলেও আপনি ডেটা ব্যবহার করতে পারবেন, কিন্তু তখন স্পিড কমে যাবে, মাত্র 64 KBPS হয়ে যাবে ইন্টারনেটের স্পিড। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড কল করার সুবিধা সহ রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুযোগ। এছাড়া বিভিন্ন Jio অ্যাপস যেমন Jio Cloud, Jio Tv, Jio Cinema, ইত্যাদির ফ্রি অ্যাকসেস তো পেয়ে যাবেনই।

Jio

অন্যদিকে যাঁরা এমন শহরে থাকেন যেখানে Jio 5G উপলব্ধ হয়ে গিয়েছে তাঁরাও এই প্ল্যান রিচার্জ করলে Jio 5G Welcome Offer এর সুবিধা পেয়ে যাবেন। যাঁরা 5G ফোন ব্যবহার করে থাকেন তাঁরা এই সুবিধা পেতেই পারেন আর দ্রুত ইন্টারনেট এর গতি পাওয়ার জন্য। 
এক্ষেত্রে বলে রাখি Jio আরও একটি প্ল্যান রেখেছে গ্রাহকদের জন্য মোটামুটি একই দামে, সেখানেও রোজ 2GB করে ডেটা মিলবে। এই প্ল্যানের দাম হল 719 টাকা। এটি 84 দিনের জন্য বৈধ। এখানে মোট 168 GB ডেটা মিলবে সঙ্গে আনলিমিটেড কল এবং রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই। যাঁরা এই রিচার্জ করাবেন তাঁরাও পেয়ে যাবেন Jio 5G Welcome Offer ব্যবহার করার সুযোগ।

Jio -কে টক্কর দেওয়ার জন্য Airtelও একটি 719টাকার প্ল্যান এনেছে যেটা 84 দিনের জন্যই বৈধ, তবে এখানে মিলবে 1.5 GB করে ডেটা, সঙ্গে আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকছে। এছাড়া Xtream App ব্যবহার করতে পারবেন গ্রাহকরা তাও বিনামূল্যে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo