Reliance Jio এর 1 বছর পর্যন্ত চলবে এই 3 প্রিপেইড প্ল্যান, 730GB পর্যন্ত ডেটা আনলিমিটেড কলিং সহ একগুচ্ছ সুবিধা

Reliance Jio এর 1 বছর পর্যন্ত চলবে এই 3 প্রিপেইড প্ল্যান, 730GB পর্যন্ত ডেটা আনলিমিটেড কলিং সহ একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

Reliance Jio র কাছে এমন 3 প্রিপেইড প্ল্যান (Prepaid Plan) রয়েছে

এই প্রিপেইড প্ল্যানগুলি হাই-স্পিড ডেইলি ডেটা, আনলিমিটেড কলিং সহ একগুচ্ছ সুবিধা দিচ্ছে

জিওর এই 365 দিন পর্যন্ত চলা প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক

আপনি যদি Reliance Jio ইউজার হন এবং 365 দিন অর্থাৎ 1 বছরের কোনো রিচার্জ প্ল্যান চাইছেন তবে এই খবর আপনার কাজে আসবে। রিলায়েন্স জিওর কাছে এমন 3 প্রিপেইড প্ল্যান (Prepaid Plan) রয়েছে। এই প্রিপেইড প্ল্যানগুলি হাই-স্পিড ডেইলি ডেটা, আনলিমিটেড কলিং সহ একগুচ্ছ সুবিধা দিচ্ছে। আসুন জিওর এই 365 দিন পর্যন্ত চলা প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

365 দিনের ভ্যালিডিটি সহ Jio Annual Prepaid Plan

Jio 2999 টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানে প্রতিদিন 2.5 জিবি ডেটা দেওয়া হয়ে। হাই-স্পিড ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড 64Kbps পর্যন্ত হয় যাবে। ডেটা ছাড়া এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাবে। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS সুবিধা।

অন্যান্য সুবিধাতে Jio Apps এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। যেমনটি আগেই বলা হয়েছে যে এটি একটি বার্ষিক প্ল্যান। এতে 365 দিন অর্থাৎ 1 বছরের ভ্যালিডিটি পাওয়া যাবে।

Jio best recharge plan
জিওর এই 365 দিন পর্যন্ত চলা প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক

আরও পড়ুন: Google Pixel 8a স্মার্টফোনের ছবি ফাঁস, নতুন ডিজাইন এবং স্টাইলিশ লুক সহ হবে লঞ্চ

Jio 3227 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা অফার করা হয়। যার মানে গ্রাহকরা পুরো ভ্যালিডিটিতে মোট 730 জিবি ডেটা পাবেন। প্রতিদিনের ডেটা লিমিট শেষ হওয়ার পরে ডেটা স্পিড কমে 64kbps হয় যাবে। শুধু তাই নয়, এতে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়ে।

এই প্ল্যানটি প্রতিদিন 100 SMS সুবিধা অফার করে। অন্যান্য সুবিধা হিসেবে এতে JioApps এর সাবস্ক্রিপশন অফার করে। জিওর এই রিচার্জ প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। গ্রাহকরা প্ল্যানে Amazon Prime Video Mobile Edition সাবস্ক্রিপশন পাবেন।

Reliance Jio annual Plan
রিলায়েন্স জিওর প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা অফার করা হয়

Jio 4498 টাকার প্ল্যান

জিওর 4498 প্ল্যানের কথা বললে, এতে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। মোট 730 জিবি ডেটা থাকবে পুরো এক বছরে। এই প্ল্যানটি আনলিমিটেড কলিং সুবিধাও অফার করে। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS সুবিধা।

গ্রাহকরা এই প্ল্যানে 1 বছরের জন্য Amazon Prime Video Mobile এর সাবস্ক্রিপশন এবং Disney+ Hotstar এর বার্ষিক মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া থাকছে JioApps এর সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Motorola Edge 50 Pro 5G ফোনের প্রথম সেল শুরু, AI ফিচার সহ শক্তিশালী স্মার্টফোনে মিলবে দুর্দান্ত ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo