Reliance JiPhone ইউজার্সদের জন্য দারুন খবর, এবার এই কন্টেন্ট ফ্রিতে পাওয়া যাবে

Reliance JiPhone ইউজার্সদের জন্য দারুন খবর, এবার এই কন্টেন্ট ফ্রিতে পাওয়া যাবে
HIGHLIGHTS

আপনার কাছে যদি একটি JioPhone থাকে মানে আপনি যদি এই ফোনের ইউজার্স হন তবে আপনাদের জন্য একটি ভাল খবর এসেছে, রিলায়েন্স জিও নতুন স্ট্র্যাটেজি কন্টেন্ট পার্টনার্শিপ দেখে এবার ZEE5 কনট্যান্টের অ্যাক্সেস দেখাবে

হাইলাইট

  • এত দিন এই সুযোগ শুধু অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সদের কাছে ছিল
  • এবার এই ফিচার ফোনের মাধ্যমেও ফোনে সিনেমা দেখা যাবে
  • জিও আর ZEE5 য়ের পার্টনার্শিপের জন্য এরম সম্ভব হয়েছে

 

আপনার কাছে যদি একটি JioPhone থাকে মানে আপনি যদি এই ফোনের ইউজার্স হন তবে আপনাদের জন্য একটি ভাল খবর এসেছে। রিলায়েন্স জিও নতুন স্ট্র্যাটেজি কন্টেন্ট পার্টনার্শিপ দেখে এবার ZEE5 কনট্যান্টের অ্যাক্সেস দেখাবে। মানে এই যে এবার আপনারা এই ফিচার ফোনে সিনেমা দেখতে পারবেন। টিভি শোর মযাও পাবেন আর এর সঙ্গে অন্য আরও ভিডিও কন্টেন্টও দেখতে পারবেন।

এই কন্টেন্ট এত দিন শুধু অ্যান্ড্রয়েড আর iOS য়ে পাওয়া যাচ্ছিল আর এবার রিলায়েন্স জিওর ফিচার ফোনেও এই কন্টেন্ট এসে গেছে। আর আপনাদের বলে রাখি যে জিও ফোন সাধারনত দেশের গ্রামাঞ্চলে বেশি ব্যাবহৃত হয়, আর এবার এই সব অঞ্চলের মানুষও ZEE5 অ্যাপের আনন্দ নিজের ফোনে পাবেন।

আর এবার জানা গেছে যে জিও ফোন ইউজার্সরা ZEE5 য়ের কন্টেন্ট পাবেন, আপনাদের মনে করিয়ে দি যে KaiOS য়ের এই ফিচার ফোন এবার এই কন্টেন্ট প্রায় 40 মিলিয়ানের বেশি ইউজার্সদের কাছে পৌঁছে দেবে। আর এবার জিওফোন ইউজার্সদের কাছে মনোরঞ্জনের একটি নতুন মাধ্যম খুলে গেল।

এই পার্টনার্শিপের পরে এবার JiPhone ইউজার্সরা অনেক VOD কন্টেন্ট পাবেন। এর মাধ্যে ZEE5 য়ের কিছু চ্যানেল যেমন ZEE TV, &TV, ZEE Anmol, ZING, ZEE Café, ZEE Marathi, ZEE Bangla, ZEE Yuva, Sarthak TV, ZEE Kannada, ZEE Tamil, ZEE Cinema, ZEE Action, &Pictures, &Flix, ZEE ETC ও আরও অন্যান্য কিছু চ্যানেল আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo