আইডিয়া পোস্টপেড প্ল্যানে 5টি অ্যাড অন কানেকশানের সুবিধা

আইডিয়া পোস্টপেড প্ল্যানে 5টি অ্যাড অন কানেকশানের সুবিধা
HIGHLIGHTS

আইডিয়া সেলুলার পোস্টপেড প্ল্যান 399 টাকা থেকে শুরু হচ্ছে

এর সঙ্গে আছে কল আর ডাটার সুবিধা

আর আপনারা এবার 5টি অ্যাড অন কানেকশানের সুবিধা পাবেন

এয়ারটেল মাই ইনফিনিটি পোস্টপেড প্ল্যান আর ভোডাফোনের রেড পোস্টপেড প্ল্যানের বিষয়ে অনেক কিছু জানা যায়। আর এবার আইডিয়া সেলুলারের একটি পোস্টপেড প্ল্যান বিষয়ে কথা বলব। এই প্ল্যান আশার সঙ্গে সঙ্গে পোস্টপেড প্ল্যানের প্রতিযোগিতা আরও বাড়বে। আর এই পোস্টপেড প্ল্যানটি এখন আরও আকর্ষণীয় হয়ে উঠেছে।

আর এর সঙ্গে এতে 5টি অ্যাড অন কানেকশানের সুবিধাও আছে। আর এখানে সুরক্ষিত সুবিধা আর ডাটা ক্যারি ওভার যুক্ত দেওয়া হয়েছে আর এটি আইডিয়া সেলুলার পোস্টপেড প্ল্যান বাস্তবে অনেক গ্রাহকদের জন্য একটি ভাল অপশান হবে। আর এর সঙ্গে ভোডাফোন আইডিয়া নেটওয়ার্কে একত্রিত হতে পারে। আর আইডিয়া গ্রাহকদের এবার একতিরত করতে হবে আর এখানে তদাএর এই জন্য আর চিন্তা করতে হবে না।

সবার আগে আইডিয়া সেলুলার প্ল্যানে একবার দকেহা যাক। এই সময়ে আইডিয়ার পোর্টফোলিওতে 399 টাকা থেকে শুরু হয় আর এতে গ্রাহকদের প্রতি মাসে 40GB ডাটা, আনলিমিটেড কলিং আর 100 টি SMS প্রতিদিনের হিসাবে আছে। আর এর সঙ্গে সাবস্ক্রাইবাররা মাইআইডিয়া মুভিজ আর টিভি অ্যাপের অ্যাক্সেস পাবেন।

এর পরে আনলিমিটেড কলিং আর প্রতিদিনের 100 টি SMS য়ের সঙ্গে প্রতি মাসে 75GB ডাটাআর আইডিয়ার কাছে 499 টাকার পোস্টপেড প্ল্যান আছে। আইডিয়ার এই প্ল্যানে অ্যামাজন প্রাইমের সুবিধা আছে। আর এই প্ল্যানে আইডিয়া সিকিওরের সঙ্গে আসবে। আর এর মানে এই যে এবার অ্যান্টিভাইরাসের ব্যাবহার করা যাবে। আর এখানে আছে 649 টাকার পোস্টপেড প্ল্যান আর এতে মাসে 90GB ডাটা, প্রতিদিন আনলিমিটেড কল আর 100 টি SMS আছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আইফোন আইডিয়া সেলুলার প্ল্যান 200 GB র সীমার সঙ্গে KYC সুবিধা আপনাদের দিচ্ছে।

আইডিয়া সেলুলার পোস্টপেড প্ল্যানের বিষয়ে সব থেকে ভাল খবর এই যে এটি এক পরিবারের সবাই এই পোস্টপেড প্ল্যান ব্যাবহার করতে পারবেন। আইডিয়া পোস্টপেড সাবস্ক্রাইবার হিসাবে আপনাদের বিলে 6 জন সদস্য অ্যাড করতে পারবেন। আর খেয়াল রাখতে হবে যে পরিবারের মোট পোস্টপেড বিলে 10% পর্যন্ত পৌঁছে যাবে। আর আপনাদের প্রাথমিক আইডিয়া সেলুলার নাম্বারের বেশি অ্যাড অন কানেকশানে, আপনাদের সমস্ত পোস্টপেড বিলে 20% য়ের বেশি সুবিধা পাবেন। আর এর সঙ্গে 2 টি অ্যাড অনে সাবস্ক্রাইবার 10GB মোট ডাটা বোনাসের সুবিধা পাবেন আর সেখানে বেশি অ্যাড অনের সঙ্গে 20GB পর্যন্ত ডাটা বোনাস পাবেন। আর এর মাধ্যমে আপনারা আইডিয়ার এই পোস্টপেড প্ল্যানের সুবিধা পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo