200 টাকার নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করল BSNL

200 টাকার নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করল BSNL
HIGHLIGHTS

BSNL য়ের দুটি নতুন প্ল্যান 200 টাকার মধ্যে লঞ্চ হয়েছে

এই নতুন প্ল্যান চেন্নাই আর তামিলনাড়ু সার্কেলে লঞ্চ করা হয়েছে

এই প্ল্যানে ডাটা বেনিফিট আছে

বিগত বেশ কিছু সময় ধরে BSNL তাদের প্রতিযোগিতা বারিয়ে দিয়েছে। আর এবার তারা একের পরে এক নতুন নতুন প্রিপেড প্ল্যান নিয়ে আসছে। আর BSNL 4G পরিষেবা এখন বেশ কিছু জায়গায় চালু হয়েছে। আর এর মধ্যে কোম্পানি তাদের দুটি নতুন প্রিপেড প্ল্যান রিচার্জ করেছে। আর এই প্ল্যানে 200 টাকার বেশি দামে লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যান চেন্নাই আর তামিলনাড়ুতে লঞ্চ করা হেয়ছে। আর এর স্মগে এই প্ল্যানে আপনারা ডাটা বেনিফিটের সঙ্গে পেলেও এতে কল ফেসিলিটি একটু কম।

BSNL য়ের 187 টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানে আপনারা সব বেনিফিট পাবেন। আর এই প্ল্যানের বৈধতা 28 দিনের আর। আর সঙ্গে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাবেন। আর এর স্পিড 40Kbps । আর এর সঙ্গে গ্রাহকরা 2.2GB এক্সট্রা ডাটা পাচ্ছেন। আর এর মানে এই যে এই প্ল্যানে মোট 4.2GB ডাটা আছে।

আর এই ডাটা প্ল্যানে আপনারা 250 মিনিটের লোকাল আর STD প্ল্যান পাবেন আর এটি রোমিং সহ পাওয়া যাবে। আর আপনারা 250 মিনিট শেষ হলে আপনাদের কল ব্যালেন্স থাকা দরকার হবে। আর এর সঙ্গে আপনারা 100টি SMS য়ের প্রতিদিনের জন্য পাবেন। আর এই প্ল্যানে PRBT রিংটোন আছে।

BSNL য়ের 186 টাকার প্ল্যান

এই প্ল্যানে আপনারা এর আগের প্ল্যানের মতন সুবিধাই পাবেন। আর এর সঙ্গে এতে কলিং বেনিফিট হিসাবে কিছু নেই। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। আর এর সঙ্গে এতে আছে প্রতিদিনের 2GB ডাটার সুবিধা। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে 100টি SMS প্রতিদিন হিসাবে পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo