কম দামের নতুন প্ল্যান আনল ভোডাফোন

কম দামের নতুন প্ল্যান আনল ভোডাফোন
HIGHLIGHTS

এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ

প্ল্যানের বৈধতা বাড়ল

এতে ফুল টকটাইম পাওয়া যাবে

ভোডাফোন তাদের পোর্টফোলিওতে মিনিমাম প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্ল্যানটি 24 টাকা থেকে 35 টাকার রিচার্জ প্ল্যানে পরিবর্তন করেছিল। আর এবার কোম্পানি প্ল্যানে আরও কিছু পরিবর্তন করেছে।
এসছে তাদের 20 টাকার এক নতুন প্ল্যান।

ভোডাফোনের 20 টাকার প্ল্যান

এই প্ল্যানটিতে 28 দিনের বৈধতা রাখা হয়েছে। আর এই প্ল্যানটি আপনারা এখন কিছু বাছাই করা সার্কেলে পাবেন।

আর এই ভাবে এই প্ল্যানের টক টাইম প্ল্যানও আছে। 10 টাকার আর 7.47 টাকার টক টাইম পাওয়া যায়। আর সেখাএন 50 টাকা আর 100 টাকার প্ল্যানে যথাক্রমে 39.37 আর 100 টাকার টক টাইম পাওয়া যায়। আর খেয়াল রাখতে হবে যে এই প্ল্যান সীমিত সময়ের জন্য না বেশি টপ আপের সাথে সেটা খেয়াল রাখতে হবে। আর এই প্ল্যানটি সব সময়ে বৈধ থেকেছে।

ভোডাফোনের 24 টাকার প্ল্যান

এই 24 টাকার প্ল্যানে কোম্পানি ভোডাফোন আর আইডিয়া দুই গ্রাহকদেরই দিচ্ছে। আর এটি ওপেন মার্কেট প্ল্যান। আর এই প্ল্যান সেই সব গ্রাহকদের জন্য যারা নিজেদের প্ল্যানের বৈধতা বারাতে চান। আর এটি রিচার্জের পরে 28 দিনের বৈধতা এক্সপেন্ড করেছে।

আর এই প্ল্যানে কলিং বেনিফিটি হিসাবে গ্রাহকরা 100 র অন নেটওয়ার্ল কল মিনিট ফ্রি পাবেন আর এটি 11-6 টা পর্যন্ত পাওয়া যাবে। আর অন নেট ক্লিং মানে যে এটি ভোডাফোন টু ভোডাফোন আর আইডিয়া টু আইডিয়া দেবে। আর এই প্ল্যানে লোকাল আর STD হিসাবে 2.5 পয়সা সেকেন্ড হিসাবে পাওয়া যাবে। আর এতে গ্রাহকরা প্রত 10KB 4 পয়সা আর প্রতি MB 4 টাকা দিতে হবে। আর রোমিংয়ের সময়ে এটি প্রত 10KB 10 পয়সা দেব আর প্রতি MB 10 টাকায় হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo