Airtel-Jio-Vi-BSNL এর ছুটি! এই কোম্পানি দিচ্ছে মাত্র 49 টাকায় 180 দিনের ভ্যালিডিটি

Airtel-Jio-Vi-BSNL এর ছুটি! এই কোম্পানি দিচ্ছে মাত্র 49 টাকায় 180 দিনের ভ্যালিডিটি
HIGHLIGHTS

MTNL এর এই প্ল্যানের দাম 49 টাকা

MTNL Rs 49 প্ল্যানে ইউজারদের 180 দিনের দীর্ঘ ভ্যালিডিটি দেওয়া হবে

MTNL-এর এই প্ল্যান ইউজারদের তাদের নম্বর দীর্ঘ সময়ের জন্য চালু রাখার সুবিধা দেয়

ভারতীয় টেলিকম বাজারে, Airtel, Jio, Vi এবং BSNL কোম্পানি তাদের ইউজারদের একাধিক প্ল্যান অফার করছে। একে অপরের সাথে প্রতিযোগিতা করার জন্য, এই চারটি কোম্পানি দুর্দান্ত সুবিধা সহ সস্তার প্ল্যান অফার করে৷ আমরা MTNL এর কথা বলছি। এই কোম্পানির সিম এখনও অনেক ইউজার ব্যবহার করে এবং এই কোম্পানি এমন প্ল্যান অফার করে যাতে, আপনি কম খরচে বেশি ভ্যালিডিটি পাওয়া যায়। আমরা আপনাকে MTNL-এর এমনই একটি প্ল্যানের কথা বলতে যাচ্ছি। 49 টাকায় ইউজাররা 180 দিনের ভ্যালিডিটি পাবেন।

MTNL Rs 49 প্ল্যানের ডিটেল:

এই প্ল্যানের দাম 49 টাকা। এতে ইউজারদের 180 দিনের দীর্ঘ ভ্যালিডিটি দেওয়া হবে। এবার আসা যাক এতে কি কি সুবিধা পাওয়া যায়। এতে ইউজারদের 60 লোকল মিনিট এবং 20 STD মিনিট দেওয়া হবে। কল চার্জের কথা বললে, এতে ½ পয়সা প্রতি সেকেন্ড এবং 1 পয়সা প্রতি সেকেন্ড চার্জ লাগবে। সাথে এসএমএস চার্জ লোকল কলের জন্য 0.50 পয়সা, জাতীয় জন্য 1.50 টাকা এবং আন্তর্জাতিক জন্য 5 টাকা চার্জ করা হবে। এছাড়া, আপনি যদি ডেটা ব্যবহার করেন তবে আপনাকে প্রতি এমবিতে 3 পয়সা দিতে হবে।

Airtel-Jio-Vi-BSNL এর থেকে কঠিন প্রতিযোগিতা

যদি দেখা যায়, MTNL-এর এই প্ল্যানে খুব বেশি কিছু দেওয়া হচ্ছে না, কিন্তু যদি 49 টাকায় 180 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়, তবে প্ল্যানটিকে খারাপ বলা যাবে না। অন্য কোম্পানিগুলো এমন কোনো প্ল্যান দিচ্ছে না। MTNL-এর এই প্ল্যান ইউজারদের তাদের নম্বর দীর্ঘ সময়ের জন্য চালু রাখার সুবিধা দেয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo