সস্তা ইন্টারনেট প্ল্যানের খোঁজ করছেন? বেছে নিন Airtel, Tata Sky, JioFiber, ACT Fibernet এর সেরা প্ল্যান

সস্তা ইন্টারনেট প্ল্যানের খোঁজ করছেন? বেছে নিন Airtel, Tata Sky, JioFiber, ACT Fibernet এর সেরা প্ল্যান
HIGHLIGHTS

Airtel, Jio fiber এর সস্তা দামের ব্রডব্য়ান্ড প্ল্য়ান

Airtel Xstream Fiber দেশের অনেক শহরে এয়ারটেলের ফাইবার সার্ভিস পাওয়া যায়

Work from home করার জন্য় টেলিকম কোম্পানিদের Best Internet Plans

করোনা ভাইরাসের কারনে বেশিরভাগ মানুষই বাড়ি থেকে কাজ করছেন। এবং এই সময় সবচেয়ে বেশি প্রয়োজন জিনিস হল ইন্টারনেট। টেলিকম কোম্পনিরা ইতিমধ্য়ে এই সুযোগটি হাত ছাড়া না করে একের পর এক ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান (Best Internet Plans Work from home) হাজির করছে। তবে কোন কোম্পানির প্ল্যানটি সস্তা এবং ভাল তা জানা গুরুত্বপূর্ণ। 

আসুন জেনে নিই জিও ফাইবার (Jio Fiber), এয়ারটেল এক্সট্রিম (Airtel Xstream), অ্যাক্ট ফাইবারনেট (act fibernet) এবং টাটা স্কাইয়ের (Tata Sky) সস্তা প্ল্যানগুলি সম্পর্কে …

JioFiber

টেলিকম সেক্টরে Reliance Jio আসার পর থেকে লোকেদর আকৃষ্ট করতে একের পর এক দুর্দান্ত এবং সস্তা প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। এরই মধ্য়ে একটি হল JioFiber, যা বাজারে আসার পর থেকেই গ্রাহকদের মন জয় করে নিয়েছে। জিওফাইবার এর সবচেয়ে সস্তা প্ল্যান হল 699 টাকা। এই প্ল্যানে প্রতি মাসে 100Mbps স্পিডে 350GB ডেটা পাওয়া যাবে। প্রথম মাসের অফার থাকা কারন আপনি 350GB ডেটা পাবেন। এই প্ল্যানের সাথে কলিং থেকে নিয়ে, টিভি ভিডিও কলিং পর্যন্ত কয়েকটি বিশেষ অফার পাওয়া যাবে।

Airtel Xstream Fiber

Airtel Xstream Fiber দেশের অনেক শহরে এয়ারটেলের ফাইবার সার্ভিস পাওয়া যায়। এয়ারটেল এক্সট্রিম ফাইবার পরিষেবার বেসিক প্ল্যানটির দাম 799 টাকা। এয়ারটেল এর এই প্ল্যানে আপনি পাবেন 100Mbps স্পিডে 150GB ডেটা, যার মেয়াদ এক মাসের।

Tata Sky

আপনি যদি Tata Sky এর প্ল্যান ব্য়বহার করতে চান তবে আপনার জন্য় রয়েছে কোম্পানি সবচেয়ে সস্তা প্ল্যান 790 টাকার। এই প্ল্যানে আপনি পাবেন 50Mbps স্পিডে 150GB ডেটা। কানেকশনের সাথে পাওয়া যাবে ফ্রি রাউটার তবে এটি ইনস্টলেশনের জন্য় আপনাকে চার্জ দিতে হবে।

ACT Fibernet

অ্যাক্ট ফাইবারের ‘ACT Swift’ কোম্পানি সবচেয়ে সস্তা প্ল্যান। এই প্ল্যানটির দাম 710 টাকা। এই প্ল্যানে আপনি প্রতি মাসে 200GB ডেটা পাবেন যার স্পিড হবে 40Mbps।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo