Install App Install App

মাত্র 22 টাকার খরচে একমাস চলবে ইন্টারনেট, জানুন Reliance Jio-র 3 সবথেকে সস্তা Data Plans

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 27 Sep 2021
HIGHLIGHTS
  • রিলায়েন্স জিও সংস্থা JioPhone Data Add On প্ল্যানের সুবিধা অফার করছে

  • JioPhone ডেটা প্ল্যানের দাম 22 টাকা থেকে শুরু

  • JioPhone Data Add On প্ল্যানে এক মাসের জন্য কোনো দৈনিক ছাড়াই ডেটা মিলবে

মাত্র 22 টাকার খরচে একমাস চলবে ইন্টারনেট, জানুন Reliance Jio-র 3 সবথেকে সস্তা Data Plans
মাত্র 22 টাকার খরচে একমাস চলবে ইন্টারনেট, জানুন Reliance Jio-র 3 সবথেকে সস্তা Data Plans

Reliance Jio Cheapest Data Plans: জিও তার জিও ফোন (JioPhone) ইউজারদের জন্য বিভিন্ন দামের অনেক প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানে একটি লিমিট ডেটা অফার করা হয়। যেই ইউজারদের বেশি ডেটার প্রয়োজন তাদের কথা মাথায় রেখে সংস্থা JioPhone Data Add On প্ল্যানের সুবিধা অফার করছে। এর মাধ্যমে, আপনি এক মাসের জন্য কোনো দৈনিক ছাড়াই ডেটা ব্যবহার করতে পারেন। এখানে আমরা আপনাদের জিওফোনের জন্য সবচেয়ে সস্তা ডাটা প্ল্যান সম্পর্কে বলছি। Reliance Jio তার প্রিপেইড গ্রাহকদের ছাড়াও, JioPhone ইউজারদের কথাও মাথায় রাখে। 

22 টাকার JioPhone ডেটা প্ল্যান

JioPhone ডেটা প্ল্যান প্রায় এক মাস পর্যন্ত চলে। এই সমস্ত প্ল্যানের মেয়াদ 28 দিন। 22 টাকার ভাউচারে 28 দিনের জন্য 2 জিবি ডেটাও পাওয়া যায়। এই ডেটা 28 দিনের মধ্যে যে কোন সময় ব্যবহার করা যাবে। প্ল্যানে কলিং বা এসএমএসের মতো অন্য কোনো সুবিধা নেই। এটি কোম্পানির সবচেয়ে সস্তা JioPhone ডেটা ভাউচার।

52 টাকার JioPhone ডেটা প্ল্যান

22 টাকার ভাউচারের মতো, 52 টাকার JioPhone ডেটা প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে। তবে এর মধ্যে ডেটা বাড়ানো হয়েছে। প্ল্যানে গ্রাহকরা মোট 6 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। এই ডেটা 28 দিনের মধ্যে যে কোন সময় ব্যবহার করা যাবে। প্ল্যানে কলিং বা এসএমএসের মতো অন্য কোনো সুবিধা নেই।

72 টাকার JioPhone ডেটা প্ল্যান

এটি কোম্পানির তৃতীয় সবথেকে সস্তা JioPhone ডেটা প্ল্যান। এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে। বিশেষ বিষয় হল এখানে গ্রাহকদের দৈনিক লিমিট অনুযায়ী ডেটা দেওয়া হয়। 72 টাকায় 28 দিনের জন্য প্রতিদিন 0.5 জিবি ডেটা দেওয়া হয়। এইভাবে মোট ডেটা 14 জিবি। বলে দি যে এই সমস্ত ডেটা প্ল্যান শুধুমাত্র JioPhone-এ কাজ করবে।

Web Title: JioPhone cheapest Data add on plan start Rs 22 for 28 days
Tags:
Reliance Jio Recharge plan jio phone recharge jio phone data plan jio phone data add on jio phone 22 recharge jio phone 52 plan jio phone 72 plan jio best data plans jio cheapest data plans jio recharge plan
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status