বন্ধ হয়ে গেল রিলায়েন্স Jio-র সবচেয়ে সস্তা দুটি প্ল্যান

বন্ধ হয়ে গেল রিলায়েন্স Jio-র সবচেয়ে সস্তা দুটি প্ল্যান
HIGHLIGHTS

Jio 49 টাকা এবং 69 টাকার দুটি প্ল্য়ান বন্ধ করে দেওয়া হয়েছে

মাত্র ছয় মাসের মধ্যে জিও ফোনের দুটি সস্তা প্ল্য়ান বন্ধ করে দেওয়া হল

Jio Phone-এর এখন সবচেয়ে সস্তা প্ল্য়ান 75 টাকা

Reliance তার Jio Phone গ্রাহকদের জন্য় ৬ মাস আগে দুটি সস্তা প্রিপেড প্য়াক লঞ্চ করেছিল। এখন কোম্পানি সেই প্রিপেড প্ল্য়ানগুলি বন্দ করে দেয়। Jio-র ওয়েবসাইট থেকে 49 টাকা এবং 69 টাকার দুটি প্ল্য়ান (Prepaid Plan) সরিয়ে দেওয়া হয়েছে। বলে দি যে এই দুটি প্রিপেড প্ল্য়ানগুলি JioPhone ব্য়বহারাকারীদের জন্য় ছিল। কোম্পানি এই দুটি প্ল্য়ান এই বছর ফেব্রুয়ারিতে প্রকাশ করেছিল। তবে মাত্র ছয় মাসের মধ্যে এটি বন্ধ করে দেওয়া হয়েছে।

জিও ফোনের 49 টাকার প্ল্য়ানে জিওর নেটওয়ার্কে 14 দিনের মেয়াদ এবং আনলিমিটেড কলিং সহ 2GB ডেটা পাওয়া যেত। এর পাশাপাশি JioPhone 69 টাকার প্ল্য়ানে 14 দিনের মেয়াদ সহ 7GB ডেটা দিত কোম্পানি।

JioPhone-এর এখন সবচেয়ে সস্তা প্ল্য়ান 75 টাকা

49 টাকা এবং 69 টাকার প্ল্য়ানগুলি বন্ধ হওয়ার পরে, জিও ফোন ব্যবহারকারীদের জন্য সবচেয়ে সস্তার প্ল্য়ানটি 75 টাকায় পাওয়া যাবে যা। এই প্ল্য়ানে 3GB ডেটা সহ প্রতিদিন 500MB ডেটা পাবেন। এই প্ল্য়ানের বৈধতা 28 দিন।

জিওর নেটওয়ার্কে কল করার জন্য় থাকছে আনলিমিটেড কলিং, অন্য নেটওয়ার্কগুলিতে কথা বলার জন্য 500 মিনিট উপলব্ধ থাকবে। এই প্ল্য়ানে 50টি SMS এর সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, Jio অ্যাপসগুলির ফ্রি সাবস্ক্রিপশন উপলব্ধ থাকবে।

নোট: জিও'র অন্যান্য প্ল্য়ান সম্পর্কে এখানে আরও জানুন…

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo