Jio-র ধামাকা অফার, বিনামূল্যে পাবেন এক বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন

Jio-র ধামাকা অফার, বিনামূল্যে পাবেন এক বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio Disney অফারে পাবেন এক বছরের জন্য় ফ্রি সাবস্ক্রিপশন

জিও ডিসনি ও হটস্টার অফার সব প্য়াকে পাওয়া যাবে

Jio প্রিপেড প্ল্য়ানে পাওয়া যাচ্ছে অফার

Jio Disney+ Hotstar অফার: রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য় নিয়ে এল একটি সুখবর। Jio তাদের গ্রাহককে আকৃষ্ট করতে একবার রিচার্জে এক বছরের জন্য় ফ্রি ডিজনি + হটস্টার ভিআইপি অফার দিচ্ছে। সম্প্রতি Reliance Jio-র সঙ্গে Disney+ Hotstar এর চুক্তি হয়ে। এই অফারে জিও-র প্রিপেড গ্রাহকরা এক বছরের জন্য় ডিজনি + হটস্টার-এর কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন পাবেন।

কি পাওয়া যাচ্ছে Jio Disney+ Hotstar অফারে

এছাড়া গ্রাহকদের Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন এই অফার এর জন্য় কোনও অতিরিক্ত টাকা দিতে হবে না। এই সাবস্ক্রিপশন-এর সঙ্গে ডিজনি + শো, মুভি এবং কিড্স কন্টেট এর অ্যাক্সেসের পাশাপাশি হটস্টারের স্পেশল এবং লাইভ শো-এর এক্সেস ও পাওয়া যাবে, যার মধ্য়ে ক্রিকেট, প্রিমিয়ার লীগ এবং ফর্মুলা ইত্যাদি দেখার সুযোগ রয়েছে। যদিও বা এই অফারটি বিশেষ কিছু প্ল্য়ানে পাওয়া যাবে। Jio-র ৪০১ টাকা বা তার বেশি প্ল্য়ান রিচার্জ করালে এই সুযোগ পাবেন গ্রাহকরা।

মাসিক প্য়াক, বার্ষিক প্য়াক বা অ্য়াড অন ডেটা প্য়াকে এই অফার এর সুবিধা পাওয়া যাবে।

Jio 401 টাকা মান্থলি প্ল্য়ান

জিও গ্রাহকরা মাসে ৪০১ টাকার রিচার্জ করালে ৯০ জিবি ডেটা, আনলিমিটেড কল ও জিও অ্য়াপের সুবিধা পেয়ে যাবেন। এই প্ল্য়ানের সুবিধা ২৮ দিন পর্যন্ত পাওয়া যাবে। এর সঙ্গে এই প্ল্য়ানে গ্রাহকরা কোনও অতিরিক্ত টাকা ছাড়াই এক বছরের Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন ৷

Jio 2599 টাকা বার্ষিক প্ল্য়ান

আপনি যদি জিও-র বার্ষিক প্ল্য়ান ২,৫৯৯ টাকার রিচার্জ করান তাহলে পাবেন অনলিমিটেড কল, ৭৪০ জিবি ডেটা ও জিও অ্য়াপের সুবিধা। এর সঙ্গে এই প্ল্য়ানে গ্রাহকরা কোনও অতিরিক্ত টাকা ছাড়াই এক বছরের Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন ৷

এই প্ল্য়ানগুলির পাশাপাশি, জিও গ্রাহকরা 612, 1004, 1206 এবং 1208 টাকার প্ল্য়ানেও এক বছরের জন্য় ডিজনি + হটস্টার ভিআইপি’র সাবস্ক্রিপশন পাবেন।

 

জিও মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo