Jio: 200 টাকার কমে দুর্দান্ত প্ল্যান, বিনামূল্যে ডেটা এবং কলিংয়ের সাথে মিলবে একগুচ্ছ সুবিধা

Jio: 200 টাকার কমে দুর্দান্ত প্ল্যান, বিনামূল্যে ডেটা এবং কলিংয়ের সাথে মিলবে একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

Jio-র 200 টাকার কম দামে কিছু দুর্দান্ত প্ল্যান রয়েছে

এই প্ল্যানে কোম্পানি আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস সহ প্রচুর ডেটা অফার করছে

Jio-র 119 টাকার প্ল্যানটি 14 দিনের ভ্যালিডিটির সাথে আসে

টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio) ইউজারদের জন্য অনেক দুর্দান্ত প্রিপেইড প্ল্যান অফার করে। কোম্পানির পোর্টফোলিওর প্রতিটি সেগামেন্টে সেরা সুবিধা সহ প্ল্যান রয়েছে। আপনি যদি খুব সস্তার প্ল্যানের কথা বলেন, তবে Jio এক্ষেত্রেও এগিয়ে। কোম্পানির 200 টাকার কম দামে কিছু দুর্দান্ত প্ল্যান রয়েছে। এই প্ল্যানে কোম্পানি আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস সহ প্রচুর ডেটা অফার করছে। এছাড়াও, আপনি এই প্ল্যানে অনেক অতিরিক্ত সুবিধাও পাবেন। আসুন জেনে নেওয়া যাক…

Jio 119 টাকার প্ল্যান

কোম্পানির এই প্ল্যানটি 14 দিনের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে কোম্পানি প্রতিদিন 1.5 জিবি অনুযায়ী মোট 21 জিবি ডেটা অফার করছে। প্ল্যানে, আপনি পুরো ভ্যালিডিটি পিরিয়াডের জন্য 300 বিনামূল্যে SMS পাবেন। এই প্ল্যানে সাবস্ক্রাইব করে, আপনি সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Jio 149 টাকার প্ল্যান

Jio মাত্র 149 টাকার একটি প্রিপেইড প্ল্যান অফার করে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1GB ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 করে ফ্রি SMS পাঠানোর সুবিধা পাবেন। প্ল্যানের ভ্যালিডিটি 20 দিন, অর্থাৎ 149 টাকায় Jio, তার গ্রাহকদের মোট 20GB ডেটা অফার করছে।

Jio Plan

Jio 179 টাকার প্ল্যান

Jio-এর এই প্রিপেইড প্ল্যানে প্রতিদিন 1GB করে ডেটা পাওয়া যায়। এর পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ 100 করে ফ্রি SMS এর সুবিধাও দেওয়া হবে প্ল্যানে। এই প্ল্যানের ভ্যালিডিটি 24 দিন। অর্থাৎ, গ্রাহকরা 179 টাকার রিচার্জ করলে মোট 24GB ডেটা পাবেন।

Jio 199 টাকার প্ল্যান

23 দিনের ভ্যালিডিটি সাথে আসা এই প্ল্যানে, দৈনিক 1.5GB অনুসারে মোট 34.5GB ডেটা দেওয়া হচ্ছে। প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ এই প্ল্যানে, আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিংও পাবেন। এই প্ল্যানেও কোম্পানি গ্রাহকদের জিও অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস দিচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo