Jio-এর ধামাকা প্ল্যান, বিনামূল্যে দেখুন Amazon Prime Video, Netflix and Disney+ hotstar শো

Jio-এর ধামাকা প্ল্যান, বিনামূল্যে দেখুন Amazon Prime Video, Netflix and Disney+ hotstar শো
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর সবচেয়ে সস্তা পোস্টপেইড প্ল্যানের দাম 400 টাকার কম

Jio-এর 399 টাকার পোস্টপেইড প্ল্যানে Amazon Prime, Netflix and Disney+ hotstar Subscription ফ্রি পাওয়া যায়

Jio প্রাইমের জন্য 99 টাকা চার্জ করা হবে

আপনি যদি হাই-স্পিড ইন্টারনেট চালানোর জন্য একটি দুর্দান্ত পোস্টপেইড প্ল্যান খুঁজছেন, তবে আপনি রিলায়েন্স জিও পোস্টপেইড প্ল্যান (Reliance Jio postpaid Plan) দেখতে পারেন। কোম্পানির কাছে এমন অনেকগুলি প্ল্যান রয়েছে, যাতে কলিং এবং অন্যান্য সুবিধাগুলি দুর্দান্ত ডেটা সহ পাওয়া যায়। এই খরবে আমরা আপনাকে রিলায়েন্স জিওর সবচেয়ে সস্তা পোস্টপেইড প্ল্যান (Reliance Jio Cheapest Postpaid Plan) সম্পর্কে বলবো, প্ল্যানের দাম 400 টাকার কম। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে…

Jio-এর 399 টাকার সবচেয়ে সস্তা পোস্টপেইড প্ল্যান

Jio-এর 399 টাকার পোস্টপেইড প্ল্যান হল কোম্পানির সবচেয়ে সস্তা পোস্টপেইড প্ল্যান, যাতে কলিং, ডেটা, OTT (Amazon Prime, Netflix and Disney+ hotstar Subscription), SMS এবং আরও অনেক সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানে ডেটা রোলওভার সুবিধাও দেওয়া হয়েছে। এছাড়াও আপনি যদি Jio পোস্টপেইড প্লাস সিম নেন, তবে আপনাকে 250 টাকা সিকিউরিটি ডিপোজিট এবং Jio প্রাইমের জন্য 99 টাকা চার্জ করা হবে।

Jio Plan

Jio 399 টাকার প্ল্যানের সুবিধা

Jio-এর এই প্ল্যান সম্পর্কে কথা বলতে গেলে, কোম্পানি এটিকে মোস্ট পপুলার লিস্টে রেখেছে। এই প্ল্যানের দাম 399 টাকা। এই প্ল্যানে ইউজাররা আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 SMS, Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও, এই প্যাকের ভ্যালিডিটি এক মাসের।

এই প্ল্যানে, ইউজাররা এক মাসের ভ্যালিডিটির সাথে 75GB 4G ইন্টারনেট পাওয়া যায়। এছাড়াও, এই ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, ইউজারদের প্রতি জিবি 10 টাকা অতিরিক্ত চার্জ দিতে হবে। Jio তার গ্রাহকদের এই সমস্ত সুবিধা দিচ্ছে। এই কারণেই ইউজারদের মধ্যে Jio-এর এই পোস্টপেইড প্ল্যানটি বেশ জনপ্রিয়।

Digit.in
Logo
Digit.in
Logo