Jio Plan: 500 টাকার কম দামে মিলবে প্রতিদিন 2GB ডেটা এবং আরও অনেক কিছু

Updated on 03-Sep-2022
HIGHLIGHTS

পুজোর আগেই জিওর কিছু সেরা প্ল্যান দেখুন যা বাজেট ফ্রেন্ডলি

500 টাকার মধ্যেই পাবেন একাধিক প্রিপেইড প্ল্যান

রোজ 2GB ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা মিলবে

Reliance Jio এর একাধিক বাজেট ফ্রেন্ডলি প্রিপেইড প্ল্যান আছে তাও 500 টাকার মধ্যে। রয়েছে একাধিক সুবিধা। এই টেলিকম সংস্থা OTT প্ল্যাটফর্মগুলোর songe জোট বেঁধেছে তাই পাবেন বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্ম সাবস্ক্রিপশনের সুবিধা সহ আনলিমিটেড কলিং এবং অনেক কিছুই। তাই আপনি যদি পুজোর ঠিক আগেই এমন কিছু বাজেট ফ্রেন্ডলি প্ল্যান দেখতে চান তাহলে আসুন দেখে নেওয়া যাক সেই তালিকা।

249 টাকার প্ল্যান:

এই প্ল্যানে গ্রাহক পাবেন মোট 46 GB ডেটা 23 দিনের জন্য। অর্থাৎ প্রতিদিন 2GB করে ডেটা। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, রোজ 100টা করে মেসেজ করার সুবিধা। এছাড়া রয়েছে বিভিন্ন Jio Apps এর ফ্রি সাবস্ক্রিপশন যেমন Jio Tv, Jio Cinema, Jio Security, Jio Cloud, ইত্যাদি।

299 টাকার প্ল্যান:

এই প্ল্যানে আপনি পাবেন 56 GB মোট ডেটা এবং প্রতিদিন 2GB করে ডেটা 28 দিনের জন্য। এছাড়া আপনি পাবেন রোজ 100টি করে মেসেজ করার সুবিধা সহ আনলিমিটেড ভয়েস কল এবং একাধিক জিও অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন যেমন Jio Tv, Jio Cinema, Jio Security, Jio Cloud, ইত্যাদি।

533 টাকার প্ল্যান:

যদিও এই প্ল্যানটা 500 টাকার একটু বেশি তবুও আপনি এখানে পাবেন 112 GB ডেটা 56 দিনের জন্য, সঙ্গে 100টি করে মেসেজ রোজ, আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়া পাবেন একাধিক জিও অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন যেমন Jio Tv, Jio Cinema, Jio Security, Jio Cloud, ইত্যাদি।

শুধু জিও নয়, এয়ারটেল (Airtel) এবং Vodafone Idea (ভোডাফোন আইডিয়া)ও একাধিক প্রিপেইড প্ল্যান এনেছে 500 টাকার মধ্যে যেখানে আপনি পাবেন 2GB করে ডেটা রোজ! এয়ারটেল 179, 319,359, 399 এবং 499 টাকার প্রিপেইড প্ল্যানে রোজ 2GB করে ডেটা অফার করছে গ্রাহকদের। এতেও রয়েছে একাধিক সুবিধা যেমন আনলিমিটেড ভয়েস কল, OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, ইত্যাদি। অন্যদিকে 500 টাকার মধ্যে ভোডাফোন আইডিয়ার প্রিপেইড প্ল্যানগুলো পাবেন 359, 399 এবং 499 টাকায়।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :