Reliance Jio-র নতুন চমৎকার, নিয়ে এল এক সাথে 5টি নতুন প্ল্যান, দাম শুরু 22 টাকা থেকে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 06 Mar 2021
HIGHLIGHTS
  • Jio প্ল্যানে প্রতিদিন 2GB পর্যন্ত ডেটা এবং 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে

  • Reliance Jio তার জিও ফোন ইউজারদের জন্য 5টি নতুন All-In-One Plan চালু করেছে

  • Reliance Jio তার জিও ফোন ইউজারদের জন্য 5টি নতুন প্ল্যান চালু করেছে

Reliance Jio-র নতুন চমৎকার, নিয়ে এল এক সাথে 5টি নতুন প্ল্যান, দাম শুরু 22 টাকা থেকে
Reliance Jio-র নতুন চমৎকার, নিয়ে এল এক সাথে 5টি নতুন প্ল্যান, দাম শুরু 22 টাকা থেকে

Reliance Jio তার জিও ফোন ইউজারদের জন্য 5টি নতুন প্ল্যান চালু করেছে। এই প্ল্যানগুলির দাম 22 টাকা থেকে শুরু হয়। এই প্ল্যানে প্রতিদিন 2GB পর্যন্ত ডেটা এবং 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। লঞ্চ হওয়া এই প্ল্যানগুলির বিশেষত্ব হল যে এতে সংস্থা Jio Apps এর ফ্রি সাবস্ক্রিপশনও অফার করে। তবে আসুন জেনে নেওয়া যাক Jio-র এই অল-ইন-ওয়ান প্ল্যান সম্পর্কে সমস্ত কিছু...

22 টাকার প্ল্যান

22 টাকার দামে আসা এই প্ল্যানে সংস্থা মোট 2GB ডেটা অফার করে। এতে কলিং এবং SMS এর সুবিধা পাওয়া যায়। 28 দিনের মেয়াদ সহ এই প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও সিকিউরিটি সহ জিও নিউজ অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাবে।

52 টাকার প্ল্যান

Jio Phone ইউজারদের জন্য 52 টাকার এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এর পাশাপাশি মোট 6GB ডেটা অফার করা হয় এই প্ল্যানে। ডেটা প্যাকের কারণে কলিং এবং ফ্রি এসএমএস সুবিধা এই প্ল্যানে দেওয়া হচ্ছে না। প্ল্যানের সাবস্ক্রাইবারদের জিও সিনেমা সহ জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও নিউজের সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

72 টাকার প্ল্যান

যদি আপনার বর্তমান প্ল্যানে পাওয়া ডেলি ডেটা ছাড়াও আরও কিছু ডেটার প্রয়োজন হয় তবে এই প্ল্যান আপনার জন্য ভাল বিকল্প হতে পারে। এই প্যাকে প্রতিদিন 0.5 জিবি (500MB) ডেটা দেওয়া হচ্ছে। ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড 64Kbps হয় যাবে। এই প্ল্যানেও সংস্থা জিও অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন দিচ্ছে। প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের।

102 টাকার প্ল্যান

28 দিনের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে আপনি প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যায়। প্ল্যানে ফ্রি কলিং এবং ডেলি ফ্রি SMS এর সুবিধা পাওয়া যাবে না। এই প্ল্যানেও বাকি প্ল্যানের মতো জিওর কয়েকটি অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

152 টাকার প্ল্যান

JioPhone-এর প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। প্ল্যানের বৈধতা 28 দিন। এই প্ল্যানেও আপনি কলিং বা এসএমএসের সুবিধা পাবেন না। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধাগুলি সম্পর্কে কথা বলার সাথে এতে জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও নিউজের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

logo
Digit Bangla

email

Web Title: Jio New All-In-One Plans 2021 offers up to 2GB daily data benefits
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status