JIO PHONE গ্রাহকদের জন্য জিও 49 টাকা, 69 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান এনেছে

JIO PHONE গ্রাহকদের জন্য জিও 49 টাকা, 69 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান এনেছে
HIGHLIGHTS

জিওফোন ইউজাররা এতে 69 টাকার প্ল্যানে 0.5GB ডেলি ডাটা হাই স্পিডে পাবেন

আর এর সঙ্গে এতে আপনারা জিও টু জিও আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাবেন

আর এর সঙ্গে এই বেনিফিট 25 টি SMS ও আছে

রিলায়েন্স জিও জিও ফোন গ্রাহকদের জন্য নতুন বৈধতা যুক্ত প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। আর এই নতুন প্রিপেড প্ল্যানের দাম যথাক্রমে 49 টাকা, 69 টাকা আর এটি 14 দিনের বৈধতার প্ল্যান। আর এই নতুন প্রিপেড প্ল্যান ভয়েস কল, SMS আর ডাটার সুবিধার সঙ্গে কাকজ করে। আর এর সঙ্গে এও দরকার যে শুধু জিও ফোন গ্রাহকদের জন্য এসেছে যা জিও সিমের কাজ করার জন্যহ বৈধতার প্ল্যান আর জিও ফোনের গ্রাহকদের জন্য আবশ্যক। আর সব মিলিয়ে আপনারা এই প্ল্যানে শুধু জিও ফোনের ব্যাবহার করতে পারবেন।

আমরা যদি 69 টাকা দামের জিও ফোন প্ল্যানের বিষয়টি দেখি তবে এই প্ল্যান প্রতিদিন 0.5Gb প্রতিদিনের হাই স্পিড ডাটা আছে। আর FUP লিমিট শেষ হওয়ার পরে আপনারা 64Kbps পর্যন্ত স্পিডে কাজ করতে পারবেন। আর এই নতুন প্ল্যানে জিওর আনলিমিটেড ভয়েস কল, আর জিওর 250 মিনিটের নন জিও ভয়েস কল, 25 টি SMS আর সব জিও অ্যাপের জন্য কমফর্টেবেল অ্যাক্সেস্ব দেওয়া হয়েছে। আর এই প্ল্যান শুধু 69 টাকায় 14 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাচ্ছে।

আরা আমরা যদি জিও ফোনের অন্য প্ল্যান মানে 49 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা মোট 2Gb জিও টু জিও আনলিমিটেড কল, 250 মিনিটের জিও টু নন জিও কল 25 টি SMS আর 14 দিনের বৈধতার সঙ্গে জিও সাবস্ক্রিপশান আছে। আর এই প্ল্যানের বিষয়ে সবার আগে টেলিকম টকের মাধ্যমে জানা গেছে।

আর আমরা যদি 49 টাকা দামের প্ল্যানের বিষয়টি ভাবি তবে এতে আপনারা আগে পেতেন আর পরে বন্ধ করা হয়েছিল। আর এই প্ল্যান এবার আর্ধেক বৈধতার সঙ্গে বেশি ডাটা পাবেন। আর জিও ফোন আর জিওফোন ২ য়ের গ্রাহকদের জন্য কাকজ করছে। আর এতে কোম্পানি ওয়েবসাইটের মাধ্যমে এসেছে আপনারা জিও ফোনে মাই জিও অ্যাপের মাধ্যমেও বা জনপ্রিত্য থার্ড পার্টি রিচার্জ প্ল্যাটফর্মের মাধ্যমেও এটি রিচার্জ করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo