Jio New Plan: Jio স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আনল নতুন প্ল্যান, 750 টাকায় 2GB ডেটা রোজ 90দিনে

Jio New Plan: Jio স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আনল নতুন প্ল্যান, 750 টাকায় 2GB ডেটা রোজ 90দিনে
HIGHLIGHTS

এর আগেই আকাশ আম্বানি জানিয়েছিলেন স্বাধীনতা দিবসের দিন জিও 5G পরিষেবা আনতে চলেছে

এবার জিও স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নতুন প্ল্যান ঘোষণা করল, আজাদি কা অমৃত মহোৎসবে চমক দিয়েই যাচ্ছে সংস্থা

750 টাকায় 90 দিনের জন্য মোট 180GB ডেটা মিলবে, অর্থাৎ রোজ 2GB ডেটা

গোটা দেশ তৈরি ভারতের 76 তম স্বাধীনতা দিবস পালন করার জন্য। Jio এর আগেই ঘোষণা করেছিল যে তারা হয়তো 15 আগস্ট 5G পরিষেবা আনতে চলেছে ভারতে। আকাশ আম্বানি (Akash Ambani) জানিয়েছেন Reliance Jio আজাদি কা অমৃত মহোৎসব পালন করবে 5G লঞ্চ করবে। এবার জিও ঘোষণা করল নতুন প্ল্যানের কথা। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জিও নতুন প্ল্যান আনল গ্রাহকদের জন্য।

গ্রাহকরা এই প্ল্যান পেতে চাইলে 750 টাকা খরচ করতে হবে তাঁদের। কিন্তু 750 টাকায় কী পাবেন তাঁরা? জানা গিয়েছে 750 টাকায় গ্রাহকরা 90 দিনের জন্য মোট 180 GB ডেটা পাবেন। অর্থাৎ প্রত্যেকদিন 2 GB করে ডেটা পাবেন তাঁরা। একই সঙ্গে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা, প্রত্যেকদিন 100 টি করে মেসেজের সুবিধাও থাকছে।

এই নতুন প্ল্যানটি এরই মধ্যে জিওর অফিসিয়াল ওয়েবসাইটে এসে গিয়েছে। যদি আপনি এই প্ল্যানটি নিতে চান তাহলে আপনাকে যেতে হবে My Jio App এ। আপনি যদি দিনের অনেকটা সময়ই ইন্টারনেট ব্যবহার করে কাটান তাহলে কিন্তু এই প্ল্যান আপনার জন্য দারুন একটি রিচার্জ অপশন হতে পারে। দেশের যে কোনও প্রান্তে যে কোনও নম্বরে ফোন করতে পারবেন। একই সঙ্গে Jio Savaan, Jio Cinema, সহ জিওর প্রতি অ্যাপ বিনামূল্যে ব্যবহার করার সুযোগ পাবেন গ্রাহকরা।

JIO independence day offer plan

এছাড়াও আরও একটি প্ল্যান এনেছে জিও। সেই প্ল্যানে গ্রাহকদের খরচ করতে হবে 2,999 টাকা কিন্তু পাবেন 3,000 বেশি টাকার সুবিধা! কী কী পাবেন সেই প্ল্যানে? 75GB অতিরিক্ত ডেটা মিলবে। সঙ্গে 4,500 টাকা পর্যন্ত ইক্সিগো কুপনে 750 টাকার ছাড় পাওয়া যাবে, Netmeds এও 750 টাকার ছাড় যুক্ত কুপন পাওয়া যাবে। Ajio থেকে 2,990 টাকার বেশি কেনাকাটা করলে গ্রাহক পাবেন 750 টাকার ছাড়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo