Jio Extra Data Plan: 20 জিবি ডেটা সহ জিও এর সেরা প্রিপইড প্ল্যান, থাকছে বিনামূল্যে 14 OTT অ্যাপস

Jio Extra Data Plan: 20 জিবি ডেটা সহ জিও এর সেরা প্রিপইড প্ল্যান, থাকছে বিনামূল্যে 14 OTT অ্যাপস
HIGHLIGHTS

Reliance Jio তার গ্রাহকদের জন্য অনেক দুর্দান্ত প্ল্যান অফার করে

জিওর এমন কিছু প্ল্যানের বিষয় বলবো যেখানে ডেইলি ডেটা ছাড়াও অতিরিক্ত ডেটা (Jio Extra Data Plan) দেওয়া হয়ে

রিলায়েন্স জিওর একটি প্রিপেইড প্ল্যান রয়েছে 398 টাকার

Jio Extra Data Plan: Reliance Jio তার গ্রাহকদের জন্য অনেক দুর্দান্ত প্ল্যান অফার করে। জিওর প্রিপেইড নেটওয়ার্কে একাধিক অপশন রয়েছে যে যা Airtel এবং Vodafone Idea এর তুলনায় বেশি সুবিধা দেয়। আজ আমরা এই খবরে জিওর এমন কিছু প্ল্যানের বিষয় বলবো যেখানে ডেইলি ডেটা ছাড়াও অতিরিক্ত ডেটা দেওয়া হয়ে।

Jio 398 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর একটি প্রিপেইড প্ল্যান রয়েছে 398 টাকার। এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। পুরো ভ্যালিডিটিতে প্রতিদিন 2GB ডেটা সহ আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS সুবিধা পাওয়া যায়। এছাড়া থাকছে এই প্ল্যানে গ্রাহকরা অতিরিক্ত 6 জিবি ডেটাও।

আরও পড়ুন: OPPO A1s, OPPO A1i: 12GB RAM এবং বড় ডিসপ্লে সহ দুটি নতুন ওপ্পো স্মার্টফোন লঞ্চ, জানুন দাম কত

Jio Extra Data Plan
রিলায়েন্স জিওর একটি প্রিপেইড প্ল্যান রয়েছে 398 টাকার

আপনার প্রতিদিনের ডেটা শেষ হওয়ার পর, আপনি অতিরিক্ত ডেটা ব্যবহার করা যাবে। জিও এর এই প্ল্যানে গ্রাহকরা SonyLIV, ZEE5, JioCinema প্রিমিয়াম, Lionsgate Play, Discovery+, SunNXT, Kanchha Lanka, Planet Marathi, Chaupal, Docubay, Epic On, Hoichoi, JioTV এবং JioCloud-এর বিনামূল্যের সুবিধা পাবেন।

Jio 749 টাকার প্ল্যান

এই লিস্টে জিওর আরেকটি প্ল্যান রয়েছে 749 টাকার

লিস্টে জিওর আরেকটি প্ল্যান রয়েছে 749 টাকার। এটি 90 দিনের ভ্যালিডিটি সহ আসে। এই রিচার্জ প্ল্যানেও আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 SMS এবং প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়ে। এই প্ল্যানে গ্রাহকদের 20 জিবি ডেটা অতিরিক্ত অফার করা হয়ে।

এই প্ল্যানের সাথে গ্রাহকরা জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড এর সুবিধা পাবেন। এছাড়া থাকছে জিও Unlimited True 5G সুবিধা পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: Vivo T3x 5G: লঞ্চের আগেই ভিভো টি৩এক্স ৫জি ফোনের দাম লিক, 15 হাজার টাকার কম হবে দাম

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo