প্রতিদিন 2GB ডেটা সহ সবচেয়ে সস্তা এবং সেরা প্ল্যান, আনলিমিটেড কলিং সহ Amazon Prime Video ফ্রি

প্রতিদিন 2GB ডেটা সহ সবচেয়ে সস্তা এবং সেরা প্ল্যান, আনলিমিটেড কলিং সহ Amazon Prime Video ফ্রি
HIGHLIGHTS

Jio এর পোর্টফোলিওতে দুটি সস্তার প্ল্যান রয়েছে যা প্রতিদিন 2GB ডেটা অফার করে

প্রতিদিন 2GB ডেটা, বিনামূল্যে কলিং এবং খুব কম দামে Amazon Prime Video-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ আসে

রিলায়েন্স জিও (Reliance Jio), এয়ারটেল (Airtel) এবং ভোডাফোন-আইডিয়া (Vi) এর কিছু এমন প্ল্যান সম্পর্কে জেনে নিই

টেলিকম সংস্থারা ইউজারদের কম দাম থেকে শুরু করে বেশি দামে দুর্দান্ত প্ল্যান অফার করে। এর মধ্যে, সেই প্ল্যানগুলি সবচেয়ে বেশি পছন্দ করা হয়েছে, যেগুলিতে ইউজারদের সেরা দৈনিক ডেটা অফার করা হয়। প্ল্যানের দীর্ঘ তালিকায় প্রতিদিন 2GB ডেটা অফার করে এমন প্ল্যানগুলি ইউজারদের প্রথম পছন্দ হয়। এই কারণেই কোম্পানিরা তাদের ইউজারদের দৈনিক 2GB ডেটা সহ অনেকগুলি দুর্দান্ত প্ল্যান অফার করে।

এছাড়াও এমন অনেকগুলি প্ল্যান রয়েছে, যেগুলি প্রতিদিন 2GB ডেটা, বিনামূল্যে কলিং এবং খুব কম দামে Amazon Prime Video-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ আসে। তবে চলুন রিলায়েন্স জিও (Reliance Jio), এয়ারটেল (Airtel) এবং ভোডাফোন-আইডিয়া (Vi) এর কিছু এমন প্ল্যান সম্পর্কে জেনে নিই।

রোজ 2GB ডেটা সহ Jio-এর সবচেয়ে সস্তা প্ল্যান

Jio এর পোর্টফোলিওতে দুটি সস্তার প্ল্যান রয়েছে যা প্রতিদিন 2GB ডেটা অফার করে। এই প্ল্যানগুলি 249 টাকা এবং 299 টাকার। এই প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 2GB ডেটা সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং দৈনিক 100 বিনামূল্যের SMS অফার করছে। এছাড়াও আপনি প্ল্যানে Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন। দুটি প্ল্যানের মধ্যে একমাত্র পার্থক্য হল ভ্যালিডিটি। 299 টাকার প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে, আপনি 249 টাকার প্ল্যানে 23 দিনের ভ্যালিডিটি পাবেন।

প্রতিদিন 2GB ডেটা সহ Airtel সবচেয়ে সস্তা প্ল্যান

Airtel তার ইউজারদের দৈনিক 2GB ডেটা সহ অনেকগুলি প্ল্যান অফার করে৷ যদি আমরা সবচেয়ে সস্তার প্ল্যানের কথা বলি, তবে এয়ারটেল 319 এবং 359 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা সুবিধা দিচ্ছে। 319 টাকার প্ল্যানে, আপনি এক মাসের ভ্যালিডিটির সাথে সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিং পাবেন। এই প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 100 ফ্রি এসএমএস সহ 30 দিনের জন্য Amazon প্রাইম ভিডিও মোবাইল এডিশনের বিনামূল্যে ট্রায়াল অফার করছে।

কোম্পানির 359 টাকার প্ল্যানের কথা বললে, আপনি 28 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 2GB ডেটা, ফ্রি কলিং এবং প্রতিদিন 100টি ফ্রি SMS পাবেন। এই প্ল্যানে, কোম্পানি 28 দিনের জন্য Amazon প্রাইম ভিডিও মোবাইল এডিশন বিনামূল্যে অ্যাক্সেস অফার করছে।

প্রতিদিন 2GB ডেটা সহ Vodafone-Idea-এর সবচেয়ে সস্তা প্ল্যান

Vodafone-Idea-এর 359 টাকার প্ল্যান প্রতিদিন 2GB ডেটার জন্য সবচেয়ে সস্তা এবং সেরা বলা যেতে পারে। এই প্ল্যানে, কোম্পানি প্রতিদিন বিনামূল্যে 100 SMS এবং 28 দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ভয়েস কলিং অফার করছে। কোম্পানি এই প্ল্যানে অনেক বাড়তি সুবিধাও দিচ্ছে। এর মধ্যে রয়েছে বিঞ্জ অল নাইট এবং উইকএন্ড ডেটা রোলওভার সহ Vi movies & TV অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo