Vi, Jio, Airtel: প্রতিদিন রোজ 3GB ডেটা সহ বেস্ট প্ল্যান, বিনামূল্যে মিলবে Disney + Hotstar সাবস্ক্রিপশন

Vi, Jio, Airtel: প্রতিদিন রোজ 3GB ডেটা সহ বেস্ট প্ল্যান, বিনামূল্যে মিলবে Disney + Hotstar সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

প্রতিদিন 3 জিবি ডেটা সহ Jio-এর অনেকগুলি প্ল্যান রয়েছে

এয়ারটেলের প্রতিদিন 3 জিবি ডেটা প্ল্যানের দাম 599 টাকা থেকে শুরু হয়

প্রতিদিন 3 জিবি ডেটা সহ Vi-এর প্ল্যানের দাম 475 টাকা

টেলিকম সংস্থার কাছে বিভিন্ন ধরণের রিচার্জ প্ল্যান রয়েছে। এয়ারটেল, জিও এবং ভোডাফোন, এই তিনটি কোম্পানির প্ল্যান অনেকটা একই, যদিও কিছু প্ল্যান আলাদা সুবিধাও অফার করে। তিনটি কোম্পানির কাছে রোজ 1GB ডেটা থেকে শুরু করে 3GB ডেটা পর্যন্ত প্ল্যান রয়েছে। আজ এই খবরে আমরা এয়ারটেল (Airtel), জিও (Jio) এবং ভোডাফোনের (Vodafone) প্রতি রোজ 3 জিবি ডেটা সহ প্ল্যান সম্পর্কে কথা বলব। চলুন জেনে নেওয়া যাক…

প্রতিদিন 3GB ডেটা সহ Jio প্ল্যান

প্রতিদিন 3 জিবি ডেটা সহ Jio-এর অনেকগুলি প্ল্যান রয়েছে৷ একটি প্ল্যান 419 টাকা। এই প্ল্যানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়াও, এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানের সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যায়। Jio-এর এই প্ল্যানে প্রতিদিন 100 SMS পাওয়া যাবে। এই প্ল্যানে 6GB অতিরিক্ত ডেটাও পাওয়া যাবে। Jio-এর এই প্ল্যানটি এক বছরের জন্য Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন অফার করে।

Jio

Jio-র দ্বিতীয় প্রতিদিন 3 জিবি ডেটা প্ল্যানের দাম 1,199 টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিনের। এই প্ল্যানেও সমস্ত নেটওর্য়াকে আনলিমিটেড কলিংয়ের সাথে প্রতিদিন 100 SMS পাওয়া।

জিও এর কাছে একটি আরও প্ল্যান 4,119 টাকার রয়েছে। এতেও 365 দিনের জন্য প্রতিদিন 3 জিবি ডেটা সহ প্রতিদিন 100 SMS পাওয়া যাবে।

প্রতিদিন 3GB ডেটা সহ Airtel Plan

এয়ারটেলের প্রতিদিন 3 জিবি ডেটা প্ল্যানের দাম 599 টাকা থেকে শুরু হয়। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। Airtel-এর এই প্ল্যানে, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100 SMS এবং Disney + Hotstar-এ এক বছরের মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Airtel

দ্বিতীয় প্ল্যানের দাম 699 টাকা এবং এতেও প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। এই প্ল্যানে আপনি প্রতিদিন  কলিং এবং 100 SMS পাবেন।

প্রতিদিন 3GB ডেটা Vi প্ল্যান

প্রতিদিন 3 জিবি ডেটা সহ Vi-এর প্ল্যানের দাম 475 টাকা। এতে 28 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন রোজ 3 জিবি ডেটা এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সাথে রোজ 100 SMS পাওয়া যাবে।

Vodafone Idea

দ্বিতীয় প্ল্যানটি 699 টাকা, যাতে একই সুবিধা পাওয়া যায় তবে এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। Vodafone Idea-এর 601 টাকার প্ল্যান রয়েছে যাতে Disney + Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এতেও প্রতিদিন 100 SMS পাওয়া যাবে। এতে 16 জিবি অতিরিক্ত ডেটাও পাবে।

Vodafone-এর 901 টাকার একটি প্ল্যানও রয়েছে যেখানে প্রতিদিন 3 জিবি ডেটা রয়েছে, যা 70 দিনের ভ্যালিডিটি অফার করে।

Digit.in
Logo
Digit.in
Logo