Jio-Airtel-Vi: 150 টাকারও কম খরচের প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ডেটা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 26 Jan 2022
HIGHLIGHTS
  • Jio-এর ইউজার ভারতে সবচেয়ে বেশি

  • Vi গ্রাহকরা 129টাকার প্ল্যানে 18 দিনের জন্য 200 MB ডেটা পাবেন

  • 150 টাকার কাছাকাছি Airtel এর একটি প্ল্যান রয়েছে যা Airtel গ্রাহকরা দেখতে পারেন

Jio-Airtel-Vi: 150 টাকারও কম খরচের প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ডেটা
Jio-Airtel-Vi: 150 টাকারও কম খরচের প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ডেটা

2021 এর শেষদিকে Jio,Airtel,Vi প্রতিটি টেলিকম জায়ান্টেরই ট্যারিফ বৃদ্ধি পেয়েছিল। Airtel এর প্রিপেইড প্ল্যানগুলির দাম প্রথম বেড়েছিল। এরপর একে একে বাকিরাও দাম বাড়ায়। প্রায় 20% দাম বেড়েছিল প্রতিটি প্ল্যানেই। যদিও সরকারি কোম্পানি BSNL এই পথে হাটেনি।

হঠাৎ এমন দাম বৃদ্ধির কারণে  অনেকেই পরেছেন বিপাকে। সবার পক্ষে নতুন দামের প্রিপেইড প্ল্যানগুলি রিচার্জ করা সম্ভব হয়ে উঠছেনা অথবা সমস্যা হচ্ছে তাদের বাজেটে। তাই সকলেই কম বেশি খুঁজছেন কম খরচের রিচার্জ প্ল্যান। প্রতিটি বেসরকারি টেলি সার্ভিস প্রোভাইডাররাই এই ধরনের রিচার্জ প্ল্যান রেখেছে। এই প্ল্যানগুলির দাম 150 টাকারও কম। 

দেখে নিন Jio,Vi,Airtel এর 150 টাকার মধ্যে কী কী রিচার্জ অফার দিচ্ছে-

Jio

Reliance কোম্পানির টেলিকম সংস্থা Jio-এর ইউজার ভারতে সবচেয়ে বেশি। এবং অন্যান্য বেসরকারি টেলিকম জায়েন্টগুলির থেকে এই কোম্পানির প্ল্যানগুলির খরচও কম এবং সুবিধাও বেশি। 

Jio 119 টাকার প্ল্যান

মাত্র 119 টাকায় Jio দিচ্ছে দুর্দান্ত অফার। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB করে ফ্রি ডেটা ইউজ করতে পারবে। প্ল্যানটিতে আনলিমিটেড কলিং ও 300 টি SMS পাঠানোর সুবিধা দেওয়া হয়। 14 দিনের ভ্যালিডিটিতে Jio Cinema, Jio cloud এর ফ্রি সাবক্রিপশনও দেওয়া হচ্ছে।

Jio 149 টাকার প্ল্যান

149 টাকায়, 20দিনের ভ্যালিডিটিতে পাবেন আনলিমিটেড ভয়েস কলিং, ডেইলি 1GB ফ্রি ডেটা এবং ডেইলি 100টি করে SMS এর সুবিধা। এছাড়াও Jio এর বিভিন্ন অ্যাপ যেমন- Jio Cinema, Jio Security, Jio Cloud এর ফ্রি সাবক্রিপশনও দেওয়া হবে এই প্ল্যানে।

Vi

Vodaphone Idea কোম্পানির তরফ থেকেও রয়েছে 150 টাকার কমে রিচার্জ প্ল্যান।

Vi 129 টাকার প্ল্যান

Vi গ্রাহকরা 129টাকার প্ল্যানে 18 দিনের জন্য 200 MB ডেটা পাবেন। এছাড়াও আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। যদিও এই প্ল্যানে ফ্রি SMS এর কোনো সুবিধা নেই।

Vi 149 টাকার প্ল্যান

150 টাকার মধ্যে Vi এর আরেকটি প্ল্যান 149 টাকায় এভেলেবেল। এতে পাবেন 1GB ফ্রি ডেটা। প্ল্যানটির ভ্যালিডিটি 21 দিন। এই প্ল্যানটিতেও আনলিমিটেড কলিং-এর সুবিধা থাকলেও কোনও ফ্রি SMS-এর সুবিধা নেই।

Airtel

Jio ও Vi এর 150 টাকার মধ্যে রিচার্জ প্ল্যান থাকলেও Airtel কোম্পানির এরম কোনো অফার নেই। তবে 150 টাকার কাছাকাছি একটি প্ল্যান রয়েছে যা Airtel গ্রাহকরা দেখতে পারেন। 

Airtel 155 টাকার প্ল্যান

প্রিপেড প্ল্যানটির দাম 155 টাকা। এই প্ল্যানটি দিয়ে যাঁরা রিচার্জ করবেন তাঁরা 1GB করে ডেইলি ফ্রি ডেটা পাবেন। এর সাথে, আনলিমিটেড কলিং এবং  মোট 300টি ফ্রি SMS পাবেন। এই প্ল্যানটির ভ্যালিডিটি 24 দিন। এছাড়াও এক্সট্রা বেনিফিট হিসেবে, প্ল্যানটির সঙ্গে 1 মাস Amazon Prime Mobile Edition এর সাবক্রিপশন, ফ্রি Hello Tunes এবং Wynk Music-এর সাবক্রিপশন পাবেন।

Airtel 179 টাকার প্ল্যান

Airtel 155 টাকার প্ল্যান ছাড়া আরেকটি কম খরচের প্ল্যান রয়েছে। যদিও এর দাম অন্যান্য কোম্পানির প্ল্যানগুলির দামের দিয়ে বেশকিছুটা বেশি। তবে Airtel ইউজারদের কম টাকার প্ল্যানে এটাই দ্বিতীয় অপশন। প্ল্যানটি, 179 টাকায় পাওয়া যায়, যার ভ্যালিডিটি 28 দিন। Airtel ইউজাররা এই প্ল্যানে ডেইলি 2GB করে ফ্রি ডেটা পাবেন। এছাড়াও 155 টাকার প্ল্যানে যা যা সুবিধা রয়েছে 179 টাকার প্ল্যানটিতেও একই সুবিধা দেওয়া হবে।

Web Title: Jio Airtel Vi Best Recharge Plan Under 150
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status