সবচেয়ে সস্তা এবং সবচেয়ে বেশি ডেটা পাওয়া যায় এই সব দুর্দান্ত প্ল্যান, 28 দিনের জন্য বিনামূল্যে কলিং

সবচেয়ে সস্তা এবং সবচেয়ে বেশি ডেটা পাওয়া যায় এই সব দুর্দান্ত প্ল্যান, 28 দিনের জন্য বিনামূল্যে কলিং
HIGHLIGHTS

Airtel, Reliance Jio এবং Vodafone-Idea সবচেয়ে বেশি ডেটা সহ সস্তার কিছু প্ল্যান অফার করছে

এই প্ল্যানগুলিতে, অনেকগুলি অতিরিক্ত সুবিধা ছাড়াও 84GB পর্যন্ত ডেটা এবং বিনামূল্যে কলিং পাবেন

জিও কোম্পানির এই প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে

টেলিকম সংস্থারা ইউজারদের জন্য অনেক দুর্দান্ত প্ল্যান অফার করছে। তবে, ইউজাররা সেই প্ল্যানগুলি খুঁজছেন, যাতে তারা সবচেয়ে কম দামে বেশি সুবিধা পাবেন। প্ল্যানগুলি দামি হওয়ার পরে, ইউজারদের এই চাহিদা আরও বেড়েছে। এটি মাথায় রেখে, Airtel, Reliance Jio এবং Vodafone-Idea সবচেয়ে বেশি ডেটা সহ সস্তার কিছু প্ল্যান অফার করছে। এই প্ল্যানগুলিতে, আপনি অনেকগুলি অতিরিক্ত সুবিধা ছাড়াও 84GB পর্যন্ত ডেটা এবং বিনামূল্যে কলিং পাবেন। চলুন জেনে নেই বিস্তারিত।

Reliance Jio 419 টাকার প্ল্যান

জিও কোম্পানির এই প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানে প্রতিদিন 3 জিবি অনুযায়ী মোট 84 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। প্ল্যানে, কোম্পানি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিং অফার করছে। এই প্ল্যানে যা প্রতিদিন 100টি বিনামূল্যে SMS দেয়, আপনি Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেসও পাবেন।

Vodafone Idea 475 টাকার প্ল্যান

Vodafone-Idea-এর এই প্ল্যানে প্রতিদিন 3GB ডেটা দেওয়া হয়। সেই অনুযায়ী, প্ল্যানে পাওয়া মোট ডেটা 84 জিবি হয়ে যায়। প্রতিদিন 100টি বিনামূল্যের এসএমএস সহ আসা এই প্ল্যানে, দেশ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং দিচ্ছে। প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটস ছাড়াও Vi Movies & TV অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Airtel-এর 449 টাকার প্ল্যান

Airtel-এর কাছে 400-450 টাকার মধ্যে ডেইলি 3GB ডেটা অফার করার কোনও প্ল্যান নেই৷ কোম্পানি তার ইউজারদের 449 টাকার একটি প্ল্যান অফার করে। এই প্ল্যানে প্রতিদিন 2.5 জিবি ডেটা দেওয়া হচ্ছে। সেই অনুযায়ী, 28 দিনের ভ্যালিডিটির সাথে আসা প্ল্যানে আপনি মোট 70 জিবি ডেটা পাবেন। প্রতিদিন 100টি ফ্রি SMS সহ প্ল্যানে আনলিমিটেড কলিংও দেওয়া হচ্ছে। প্ল্যানের আরেকটি বিশেষ জিনিস হল এতে আপনি 30 দিনের জন্য Amazon Prime Video-এর মোবাইল এডিশনের বিনামূল্যে ট্রায়াল পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo