Prime Day
Prime Day

Jio 98 vs BSNL 97: কোন প্রিপেইড প্ল্যান দিচ্ছে বেশি সুবিধা?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 03 Jun 2021
HIGHLIGHTS
  • Jio-র 98 টাকা এবং BSNL এর 97 টাকার প্ল্যানে কোনটি বেশি অফার দিচ্ছে

  • BSNL-এর 97 টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হচ্ছে

  • Jio-র 98 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে

Jio 98 vs BSNL 97: কোন প্রিপেইড প্ল্যান দিচ্ছে বেশি সুবিধা?
Jio 98 vs BSNL 97: কোন প্রিপেইড প্ল্যান দিচ্ছে বেশি সুবিধা?

Reliance Jio সম্প্রতি 98 টাকার প্রিপেইড প্ল্যান আবার থেকে লঞ্চ করেছে। ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) সংস্থাও তাদের গ্রাহকদের 97 টাকার প্ল্যান অফার করছে। তবে সরকারী টেলিকম সংস্থা BSNL এখনও 4G সার্ভিস অফার করতে পারছে না। পাশাপাশিই বেসরকারী টেলিকম সংস্থাগুলি 5G দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। আজ আমরা আপনাকে BSNL এর সেই প্ল্যান সম্পর্কে বলবো যা Jio-র চেয়ে সস্তা এবং ভাল সার্ভিস অফার করে।

বলে দি যে রিলায়েন্স জিও গত বছর 98 টাকার প্রিপেইড প্ল্যানটি বন্ধ করে দিয়েছিল। এখন আরেকবার 98 টাকার প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে Jio। আজ আমরা Jio এবং BSNL এর 100 টাকার কম দামের প্ল্যানের তুলনা করব। Jio-র 98 টাকা এবং BSNL এর 97 টাকার প্ল্যানে কোনটি বেশি অফার দিচ্ছে।

BSNL 97 টাকার প্রিপেইড প্ল্যান

BSNL-এর 97 টাকার প্ল্যানে ভয়েস কলিং সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যান ভয়েস কলিং কোনও FUP লিমিট ছাড়াই করা যাবে, অর্থাৎ আনলিমিটেড কল করা যাবে এই প্ল্যানে। বৈধতা সম্পর্কে যদি কথা বলি তবে এতে 18 দিনের বৈধতা পাওয়া যাবে। BSNL গ্রাহকরা 2GB FUP ডেটা প্রতিদিন পাবেন। অর্থাৎ 18 দিনে মোট 28GB ডেটা সুবিধা পাওয়া যাবে। বিএসএনএলের প্ল্যানে Lokdhun কন্টেন্ট এর ফ্রি অ্যাক্সেস দেওয়া হয়েছে।

Jio 98 টাকার প্রিপেইড প্ল্যান

Jio-র 98 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে। হাই-স্পিড ডেটা লিমিট শেষ হওয়ার পরে স্পিড কমে 64Kbps হয় যাবে। ভয়েস কলিং সম্পর্কে কথা যদি বলি তবে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যায়। তবে এই প্ল্যানের বৈধতা 14 দিনের হবে। এই প্ল্যানে মোট 21GB ডেটা দেওয়া হচ্ছে। অন্যান্য সুবিধা সম্পর্কে কথা যদি বলি তবে এই প্ল্যানে Jio Apps-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে, যার মধ্যে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud রয়েছে।

নতুন 98 টাকা Jio প্ল্যানটি Jio.com সাইটের পাশাপাশি MyJio অ্যাপ থেকে রিচার্জ করা যাবে। Google Pay এবং Paytm সহ থার্ড পার্টি অ্যাপগুলির মাধ্যমে গ্রাহকরা এই রিচার্জের সুবিধা নিতে পারবেন।

Web Title: Jio 98 vs Bsnl 97 Rs Prepaid Plan Offers Unlimited Call and Data
Tags:
reliance jio jio vs bsnl cheapest plan Jio vs BSNL Jio Recharge Plan jio cheapest plan jio 98 vs bsnl 97 rs plan jio 98 rupees plan bsnl 97 vs jio 98 rs plan রিলায়েন্স জিও জিও
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status