Jio-র 3 মাসের রিচার্জ 150 টাকা সস্তায় ছাড়ে কেনার সুযোগ, জানুন দুর্দান্ত অফার কী

Jio-র 3 মাসের রিচার্জ 150 টাকা সস্তায় ছাড়ে কেনার সুযোগ, জানুন দুর্দান্ত অফার কী
HIGHLIGHTS

Jio 84 দিনের জন্য 666 টাকার একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে

এই অফারটি পাওয়ার জন্য আপনার Paytm Promo Code এর প্রয়োজন হবে

Promo Code এর তালিকা শুধুমাত্র তারাই দেখতে পাবেন যাদের নম্বরে এই অফারটি প্রযোজ্য হবে

জিও (Jio) সবসময়ই গ্রাহকদের মধ্য়ে জনপ্রিয় থাকে, এবং কোম্পানিও বার-বার সস্তা রিচার্জ অফার করতে থাকে গ্রাহকদের। তবে এবার সস্তা রিচার্জের ওপর আলাদা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে শুনে, আপনি একটু অবাকই হবেন। আপনি সহজে Jio Recharge-এ ডিসকাউন্ট পেতে পারেন। তবে আসুন জেনে নেওয়া যাক এই বিষয়ে…

Jio 84 দিনের জন্য একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। কোম্পানির এই রিচার্জের নাম Jio 666 Prepaid Plan। তবে এই রিচার্জে কীভাবে ডিসকাউন্ট পাবেন তা জেনে নিন। Paytm-এ বাম্পার অফার চলছে। আপনি এই অফারের অধীনে রিচার্জ কিনলে আপনি বিশাল ডিসকাউন্টও পেতে পারেন।

Jio ব্যবহারকারীরা পাচ্ছেন প্রোমো কোড-

Jio Plan

বলে দি যে এই অফারটি পাওয়ার জন্য আপনার Paytm Promo Code এর প্রয়োজন হবে। কিন্তু Promo Code এর তালিকা শুধুমাত্র তারাই দেখতে পাবেন যাদের নম্বরে এই অফারটি প্রযোজ্য হবে। শুধুমাত্র যাদের নাম্বারে এই অফারটি প্রযোজ্য হবে না তারাই এটি দেখতে পাবেন না। এর জন্য আপনাকে প্রথমে Promo Code List দেখতে হবে। Jio তাদের ইউজারদের জন্য নিয়ে এসেছে নতুন অফার। Promo Code এর তালিকায়, আপনি যদি Paytm150Jio করে একটি প্রোমো কোড দেখতে পান, তবে এর মানে হল যে এই ছাড় আপনার নম্বরেও প্রযোজ্য।

Jio 84 দিনের প্রিপেইড প্ল্যান-

আপনি Jio 666 প্রিপেইড প্ল্যানে 84 দিনের বৈধতা পাবেন। এর সাথে আপনি আনলিমিটেড কলিং এবং SMS এর সুবিধা পাবেন। এছাড়াও, এই প্ল্যানের বিশেষত্ব হল এটি প্রতিদিন 1.5GB ডেটা পায়। এছাড়াও এই প্ল্যানে আপনি প্রতিদিন 100টি SMS পাবেন। এই রিচার্জ করার পর আপনাকে 3 মাস রিচার্জ করতে হবে না।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo