Jio-এর সবচেয়ে সস্তা 61 টাকার বাম্পার 5G Recharge Plan, মিলবে হাই-স্পিড ডেটা সহ প্রচুর ডেটা

Jio-এর সবচেয়ে সস্তা 61 টাকার বাম্পার 5G Recharge Plan, মিলবে হাই-স্পিড ডেটা সহ প্রচুর ডেটা
HIGHLIGHTS

Jio-এর 61 টাকার প্রিপেইড প্যাক গ্রাহকদের লেটেস্ট নেটওয়ার্ক অর্থাৎ 5G-এর অ্যাক্সেস দেবে

My Jio অ্যাপে একটি নতুন 5G আপগ্রেড সেকশন যুক্ত করেছে জিও

Jio-এর 61 টাকার প্রিপেইড প্যাক গ্রাহকদের লেটেস্ট নেটওয়ার্ক অর্থাৎ 5G-এর অ্যাক্সেস দেবে

দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানিরা Jio – Airtel তাদের 5G সার্ভিস দেশে শুরু করে দিয়েছে। এর পাশাপাশি, রিলায়েন্স জিও তার 5G সার্ভিস এর নতুন প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানের দাম 61 টাকা, যেখানে আপনি 6GB ডেটা পাবেন। টেলিকম কোম্পানি তার My Jio অ্যাপে একটি নতুন 5G আপগ্রেড সেকশন যুক্ত করেছে। এর মধ্যে ইতিমধ্যেই 61 টাকার ডেটা ভাউচার প্ল্যানও অন্তর্ভুক্ত রয়েছে৷ কোম্পানি বলছে, যারা বেশি দামি প্ল্যান নিতে চান না, তারা 5G পরিষেবার অভিজ্ঞতা নিতে এই প্ল্যানটি বেছে নিতে পারেন। চলুন জেনে নেওয়া যাক Jio 5G Plan সম্পর্কে সমস্ত কিছু:

Reliance Jio গ্রাহকরা যারা 239 টাকা বা তার বেশি দামের প্রিপেইড প্ল্যান ব্যবহার করছেন তাদের অন্য কোনও প্যাক কেনার দরকার নেই। যেই গ্রাহকদের কাছে কম দামের প্ল্যান রয়েছে, যারা 5G এর অভিজ্ঞতা নিতে পারছেন না, তাদের জন্য নতুন প্রিপেইড প্ল্যান আনা হয়েছে। Jio-এর 61 টাকার প্রিপেইড প্যাক গ্রাহকদের লেটেস্ট নেটওয়ার্ক অর্থাৎ 5G-এর অ্যাক্সেস দেবে। এতে 6GB ডেটাও পাওয়া যাবে।

61 টাকার প্ল্যানে কী পাবেন গ্রাহকরা?

Jio

গ্রাহকদের প্রিপেইড প্ল্যানের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত এই প্ল্যানটি এক্টিভ থাকবে। এই 5G ডেটা প্ল্যানটি শুধুমাত্র সেই সমস্ত গ্রাহকদের সাথে কাজ করবে যারা 119 টাকা, 149 টাকা, 179 টাকা, 199 টাকা বা 209 টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জ করেছেন। একটি জিনিস মনে রাখবেন যে আপনি যদি Jio 5G Welcome Offer না পেয়ে থাকেন তবে আপনি এই 5G ডেটা প্ল্যান নেওয়ার পরেও Jio 5G পরিষেবাগুলি নিতে পারবেন না।

কোম্পানি Jio 5G Welcome Offer এর আওতায় 1Gbps স্পিড অফার করে। এই অফারের আওতায়, লেটেস্ট নেটওয়ার্ক পরীক্ষা করার জন্য অতিরিক্ত ডেটা বিনামূল্যে পাওয়া যায় না।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo