SAMSUNG GALAXY S10 কিনলে ভোডাফোন আইডিয়া 1 বছরের ফ্রি NETFLIX সাবস্ক্রিপশান দিচ্ছে

SAMSUNG GALAXY S10 কিনলে ভোডাফোন আইডিয়া 1 বছরের ফ্রি NETFLIX সাবস্ক্রিপশান দিচ্ছে
HIGHLIGHTS

Vodafone পোস্টপেড আর প্রিপেড ইউজার্সদের জন্য এই অফার

Samsung Galaxy S10 সিরিজ স্মার্টফোনের সঙ্গে এই অফার

Galaxy S10 য়ের প্রাথমিক দাম 61,900 টাকা

Vodafone Idea সম্প্রতি তাদের ইউজার্সদের আকর্ষিত করার জন্য নতুন অফার নিয়ে এসেছে। ভোডাফোনের এই অফার তাদের পোস্টপেড আর প্রিপেড ইউজার্স সবার জন্য এসেছে। আর এই অফার অনুসারে আপনারা যদি Samsung Galaxy S10সিরিজের কোন স্মার্টফোন কেনেন তবে আপনারা এক বছরের জন্য ফ্রি নেটফ্লিক্স সাব্রক্সিপশান পাবেন। আর এর সঙ্গে 2GB ডাটাও পাবেন।

GALAXY S10 য়ের দাম

Galaxy S10 e ফোনয়টির6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 50,900 টাকা আর Galaxy S10 ফোনের প্রাথমিক দাম 61,900 টাকা। আর এই সিরিজের টপ ফোন Galaxy Note S10+ ফোনটির প্রাথমিক দাম 73,900 টাকা।

VODAFONE পোস্টপেড সাবস্ক্রিপশানের জন্য অফার

ভোডাফোন পোস্টপেড সাবস্ক্রাইবাররা Samsung Galaxy S10 সিরিজের স্মার্টফোন কিনলে এক বছরের জন্য 6000 টাকার সাবস্ক্রিপশান দেওয়া হবে। আর এই অফার Samsung S10 সিরিজের জন্য যাতে Galaxy S10e, Galaxy S10 and Galaxy S10+ আছে। আর এই স্মার্টফোন কেনার সময়ে ভোডাফোন পোস্টপেড ইউজার্সরা MYVODA  প্রোমোকোড ব্যাবহার করতে পারবেন।

VODAFONE প্রিপেড সাবস্ক্রাইবারদের জন্য অফার

ভোডাফোনের সঙ্গে এই অফার আইডিয়া ইউজার্সরা পাচ্ছেন। Vodafone Prepaid Subscribers এক বছরের জন্য নেটফ্লিক্সের অফার দেওয়া হচ্ছে না তবে Samsung Galaxy S10 সিরিজের স্মার্টফোন কিনলে এই প্রিপেড ইউজার্সরা এক বছরে প্রতিদিন 2GB ডাটা পাবেন। আর এর সঙ্গে ইউজার্সরা ফ্রি লোকাল STD আর স্যামসং কলিং বেনিফিট পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo