আরও একবার Vodafone আনল 50, আর 100 টাকার রিচার্জ প্ল্যান..

আরও একবার Vodafone আনল 50, আর 100 টাকার রিচার্জ প্ল্যান..
HIGHLIGHTS

Vodafone তাদের 50 আর 100 টাকার অন্য টকটাইমের সঙ্গে রিচার্জ প্ল্যান গুলি আরও একবার নিয়ে এসেছে, আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যান গুলি প্রিপেড ইউজার্সদের জন্য এসেছে

গত বছর ভোডাফোন আর ভারতীয় এয়ারটেল তাদের কিছু টক টাইম প্ল্যান বন্ধ করে দিয়েছিল, আর এই প্ল্যানের মধ্যে 50,100 আর 500 টাকার প্ল্যান ছিল। এই অ্যাফোর্ডেবেল টক টাইমের প্ল্যানের ক্ষেত্রে এবার ভোডাফোন কিছু প্ল্যান অ্যাক্টিভ রিচার্জ ছিল এর প্রাথমি দাম ছিল 23 টাকা আর এই দুটি টকটাইম আর ডাটার সুবিধার সঙ্গে আসত। আর এদের বৈধতা ছিল 28 দিনের।

ভারতীয় এয়ারটেল এর আগেই তাদের 100 টাকা আর 500 টাকার টক টাইম প্ল্যান নিয়ে এসেছে। আর এবার ভোডাফোনও কিছুটা এরকম কাজ করেছে। আপনাদের বলে রাখি যে ভোডাফোন তাদের 50, 100 আর 500 টাকার টকটাইমের প্ল্যান আরও একবার নিয়ে এসেছে। আর আমরা যদি ভোডাফোনের কথা বলি তবে 50,100 আর 500 টাকার প্ল্যানের টক টাইমের সঙ্গে দেওয়া হচ্ছে আর এই লিস্টে নতুন কিছু দেওয়া হচ্ছে। এটা খেয়াল রাখতে হবে যে ভোডাফোন এই প্ল্যানের লাইফটাইম ভ্যালিডিটি দিচ্ছে আর এবার এটি 28 দিনের জন্য সীমিত।

আপনাদের বলে রাখি যে ভোডাফোন সম্প্রতি জানিয়েছে যে তাদের প্রিপেড ইউজার্সরা অ্যামাজন প্রাইমের মেম্বারশিপ পাচ্ছে। আর আপনাদের বলে রাখি যে ভোডাফোন তাদের ওয়েবসাইটে লিখেছে যে , “ 18-24 বছরের যুবকদের জন্য ভোডাফোনের প্রিপেড কনেকশান ব্যাবহার করলে, তাদের জন্য অ্যামাজন প্রাইমসের মেম্বারশিও 50% কম দামে দেওয়া হবে”। তবে এমন নয় যে কম দামের জন্য কম পরিষেবা পাওয়া যাবে। আপনারা এই সাবস্ক্রিপশানে অ্যামাজন মিউজিক আর অ্যামাজন সেলসের সব অ্যাক্সেস পাবেন।

আর এছাড়া অ্যামাজন ভিডিওর অ্যাক্সেসও আপনারা পাবেন। আর এছাড়া আপনাদের বলে রাখি যে ভোডাফোনের পোস্টপেড গ্রাহকরা 399 টাকায়র বেশি দামের প্ল্যানে ফ্রি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাচ্ছেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo