তিনমাসের কিছু রিচার্জ প্ল্যান

তিনমাসের কিছু রিচার্জ প্ল্যান
HIGHLIGHTS

রিলায়েন্স জিও, এয়ারটেল আর ভোডাফোনের প্ল্যান আছে

বেশি ডাটা, কল আর SMS পাওয়া যাচ্ছে

ভারতের টেলিকম বাজারে জিও, ভারতি এয়ারটেল আর ভোডাফোন আইডিয়ার মাছে সব সময়ে অঘোষিত যুদ্ধ চলে। আর এসবের মধ্যে আখেরে সুবিধা হয় গ্রাহকদেরই। এই কোম্পানি গুলি দারুন সব প্ল্যান নিয়ে আসে। আর আজকে একানে আমরা এই কোম্পানি গুলির কিছু দীর্ঘমেয়াদী প্ল্যানের বিষয়ে বলব, যে প্ল্যানে বেশি ডাটা, কল আর SMS আছে। আর এই প্ল্যান গুলি 90 দিনের জন্য বৈধ।

ভোডাফোনের 509 টাকার প্ল্যান

এই ভোডাফোন আইডিয়া প্ল্যানে আপনারা 1.5GB ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন। আর এর সঙ্গে আছে ফ্রি রোমিং কল আর প্রতিদিন 100 টি SMS য়ের সুবিধা। আর এই 509 টাকার প্ল্যানটি 90 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে ডাটা প্যাক আছে যা ভোডাফোনের প্লে অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান দিচ্ছে।

ভোডাফোনের 458 টাকার প্ল্যান

এই ভোডাফোন প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা, 100টি SMS আর আনলিমিটেড লোকাল, STD আর রোমিং কল আছে। আর এই প্ল্যানে 509 টাকার প্ল্যানের মতন ভোডাফোন অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাওয়া যাচ্ছে।

রিলায়েন্স জিওর 498 টাকার প্ল্যান

এই প্ল্যানে আপনারা 91 দিনের বৈধতা পাবেন আর এর সঙ্গে এতে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাবে আর এর এই প্ল্যানে আছে 100 টি SMS য়ের সুবিধা। আর এই প্ল্যানে আপনারা জিও সিনেমা, জিও এক্সপ্রেস নিউজ, মাই জিওর মতন অ্যাপের অ্যাক্সেস পাবেন।

রিলায়েন্স জিওর 449 টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানটি 449টাকার আর এটি প্রতিদিন 1.5GB ডাটা 91 দিনের জন্য দিচ্ছে। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 100টি SMS পাচ্ছেন আর এর সঙ্গে আছে আনলিমিটেড কলের অফার আর এই প্ল্যানে আছে জিও ফ্রি সাবস্ক্রিপশানের অফার।

এয়ারটেলের 509 টাকার প্ল্যান

এয়ারটেলের এই 509 টাকার প্ল্যানে প্রিতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানটি 100টি SMS দিচ্ছে। আর এই রিচার্জ প্ল্যানে ইউজার্সরা এয়ারটেল টিভির প্রিমিয়াম সাবস্ক্রিপশান পাচ্ছেন আর এর সঙ্গে এটি 90 দিনের জন্য বৈধ।

এয়ারটেলের 409 টাকার প্ল্যান

এই এয়ারটেল প্ল্যানটি আপনারা 82 দিনের বৈধতার সঙ্গে পাবেন আর এটি প্রতিদিন 2GB ডাটা দিচ্ছে। আর এর সঙ্গে আছে আনলিমিটেড লোকাল আর STD প্ল্যানের সুবিধা আর সঙ্গে প্রতিদিনের 100টি SMS য়ের সুবিধা।

Digit.in
Logo
Digit.in
Logo