Dish TV স্পেশাল ক্রিকেট পরিষেবার সঙ্গে All in One Plans গ্রাহকদের সুবিধা হবে

Dish TV স্পেশাল ক্রিকেট পরিষেবার সঙ্গে All in One Plans গ্রাহকদের সুবিধা হবে
HIGHLIGHTS

Dish TV নতুন একটি প্ল্যান লঞ্চ করেছে সেখানে অল ইন ওয়ান প্ল্যানের পরে কোম্পানির একজিস্টিং কাস্টমারদের সংখ্যা দ্বিগুণ হবে

নিজেদের গ্রাহকদের আকর্ষিত করার জন্য এবার Dish TV নতুন একটি প্ল্যান নিয়ে এসেছে। এখন কিছু দিন আগেই চ্যানেল সরিয়ে দেওয়ার জন্য কোম্পানির সঙ্গে গ্রাহকদের মনোমালিন্য হয়েছিল।

কোম্পানি এমকটি ‘ ভারত ক্রিকেট কম্বো’ লঞ্চ করেছে। এটি কোম্পানির তরফে Dish TV তে লঞ্চ করা হয়েছে আর এবার কোম্পানি ‘ভ্যালু কম্বো’ কে D2h য়ে লঞ্চ করেছে। আর আপনাদের বলে রাখি যে এই অফারে ক্রিকেট প্রিমিয়ামের জন্য 1,270 আর 1,291 টাকা দামে লঞ্চ করা হয়েছে, আর এর মধ্যে সব ট্যাক্স ইঙ্কলুড আছে। আর এই অফার কোম্পানি ইউজার্সদের জন্য লাভজনক কারন এটি লঞ্চের পরে কোম্পানি ইউজার্সদের সংখ্যা দ্বিগুণ হবে।

সম্প্রতি টাটা স্কাই তাদের ইউজার্সদের জন্য একটি নতুন উপহার নিয়ে এসেছে। এখানে বলা হয়েছে যে এর মাধ্যমে কোম্পানি রিজেনাল চ্যানেলের দিকে নিজেদের গ্রাহকদের জন্য অফার নিয়ে এসেছে। এই প্যাক গুলিতে আপনারা আলাদা আলাদা 10 টি ভারতীয় ভাষার প্যাক পাবেন, আর এই প্যাকের প্রাথমি দাম 206 টাকা প্রতি মাসের হিসাবে দেওয়া হচ্ছে।

আর এই প্যাকের সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে এটি FTA চ্যানেলের সঙ্গে পাওয়া যায়, মানে এই যে আপনারা একটি দামে দুটি প্যাকের সুবিধা পাবেন। আর এই দামে ট্যাক্স অ্যাড করা হয়েছে। আর এছাড়া এও বলে রাখি যে সম্প্রতি কোম্পানি তাদের একটি অ্যানুয়াল প্ল্যান লঞ্চ করেছে। আর এই প্ল্যানে আপনারা এক মাসের ফিস দিয়ে প্রায় 12 মাসের পরে ক্যাশ ব্যাক হিসাবে পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo