BSNL এর ধামাকা অফার! বিনামূল্যে 120GB ডেটা এবং 60 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি

BSNL এর ধামাকা অফার! বিনামূল্যে 120GB ডেটা এবং 60 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি
HIGHLIGHTS

BSNL তার গ্রাহকদের জন্য সামার অফার (BSNL Summer Offer) চালু করেছে

BSNL সামার অফারের আওতায় 2399 টাকার প্রিপেইড প্ল্যান অফার করছে

যারা এক বছরের জন্য রিচার্জ করতে চান তাদের জন্য এটি সেরা অফার

সরকারি টেলিকম কোম্পানি (BSNL) তার গ্রাহকদের জন্য সামার অফার (BSNL Summer Offer) চালু করেছে। এই অফার লিমিটেড পিরিয়াডের জন্য দেওয়া হচ্ছে, এই অফারের আওতায় কোম্পানি 2399 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে 60 দিনের ভ্যালিডিটি বিনামূল্যে দিচ্ছে। এর পাশাপাশি এই প্ল্যানে ইউজাররা অনেক সুবিধা পাবেন। যারা এক বছরের জন্য রিচার্জ করতে চান তাদের জন্য এটি সেরা অফার। চলুন দেখে নেওয়া যাক কী কী অফার রয়েছে এবং কী কী সুবিধা পাবেন:

সামার অফারে BSNL 2399 টাকার প্রিপেইড প্ল্যানে মিলবে এই সুবিধা 

BSNL সামার অফারের আওতায় 2399 টাকার প্রিপেইড প্ল্যান অফার করছে। এই প্ল্যানের সাথে ইউজাররা প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS/দিন পাবেন। এছাড়াও, ইউজাররা টেলকো থেকে কলার টিউন পরিষেবা এবং Eros Now-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সাধারণত এই প্ল্যানটি 365 দিনের সার্ভিস ভ্যালিডিটির সাথে আসে। তবে সামার অফারের আওতায় ইউজাররা 60 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন।

BSNL offer

এর মানে হল যে ইউজাররা এই প্ল্যানের সাথে টেলকো থেকে মোট 425 দিনের সার্ভিস পাবেন। এর সাথে গ্রাহকরা 120GB অতিরিক্ত ডেটাও পাবেন। এই প্ল্যান সেই গ্রাহকদের জন্য যারা হাই-স্পিড ডেটা চান। BSNL-এর 4G নেটওয়ার্ক নেই কিন্তু কোম্পানি এই বছর ভারতে 4G নেটওয়ার্ক চালু করার জন্য কাজ করছে।

Digit.in
Logo
Digit.in
Logo