BSNL গ্রাহকদের জন্য কোম্পানি তাদের একটি অফার বন্ধ করেছে

BSNL গ্রাহকদের জন্য কোম্পানি তাদের একটি অফার বন্ধ করেছে
HIGHLIGHTS

BSNL তাদের কিছু প্রিপেড প্ল্যানে 1GB আর 2GB এক্সট্রা ডাটা অফার দিচ্ছিল

আর এই অফার 2020 র 1 জানুয়ারি শেষ হয়ে গেছে

দেশের কিছু ক্ষেত্রে BSNL গ্রাহকদের সব থেকে পছন্দের টেলিকম অপারেটার। আর সারা দেশের বাকি অঞ্চলের থেকেও বেশি এটি কেরালায় জনপ্রিয়। আর কয়েক মাস আগে BSNL তাদের গ্রাহকদের জন্য একাধিক আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। আর টেলিকম অপারেটাররা একটি ব্যাপক আর বিশ্বস্ত 4G নেটওয়ার্ক এখনও পর্যন্ত আনেনি তবে তাদের ডাটা অফার গুলি ভাল। BSNL অপারেটাররা শুধু 1699 টাকায় 365 দিনের ডাটা পরিকল্পনা এনেছে।

শুধু তাই নয় এর সঙ্গে BSNL অনেক গ্রাহকদের বেশি বেশি ডাটা দেওয়া শুরু করেছে। আর এর মানে এই যে BSNL গ্রাহকদের এবার প্রতিদিন 2GB আর 3Gb ডাটা দিচ্ছিল যা এমনিতে যে ডাটা পাওয়া যায় তার থেকে তিনগুন বেশি। আর অন্য সব প্ল্যানের মতন এটিও একটি লিমিটেড টাইমের প্ল্যান ছিল। আর BSNL গ্রাহকরা এই প্ল্যান কম সময়ের জন্য থাকায় কিছুটা হলেও বিমর্ষ।

গত বছরের নভেম্বর মাসে BSNL জানিয়েছিল যে তাদের একটি প্রিপেড প্ল্যান প্রতিদিন 3GB ডাটা দেয় আর এর সঙ্গে এর সীমা প্রতিদিন এমনিতে 2GB করে। আর এর মানে গ্রাহকরা 1GB এক্সট্রা ডাটা পাচ্ছিল। আর এবার এই অনেক গ্রাহকই এবার এই অফারে অভ্যস্ত হয়ে গেছে।

এই অফারটি 2020 র 1 জানুয়ারি পর্যন্ত ছিল আর এবার এই অফার বন্ধ হয়ে গেছে। আর এবার গ্রাহকরা 1GB প্রিপেড প্ল্যান পাচ্ছে। আর BSNL গ্রাহকদের জন্য এটি দুখের বিষয়,।

তবে এই সময়ের মধ্যেও BSNL য়ের এই অফার বাজারে জনপ্রিয় অফার হিসাবে ছিল। আর এখানে গ্রাহকরা BSNL য়ের কাছে 1699 টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 2GB হিসাবে 365 দিনের বৈধতার সঙ্গে পাচ্ছে। আর সঙ্গে আছে 250 মিনিট আর 100 টি SMS য়ের সুবিধা। আর BSNL তাদের 1999 টাকার প্রিপেড প্ল্যানে 60 দিনের জন্য এক্সট্রা সুবিধা পাচ্ছে আর এটি 425 দিনের বৈধতা আর 3Gb ডাটা প্রতিদিনের হিসাবে পাচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo