Jio এবং Airtel এর বেড়ে গেল চিন্তা! মাত্র 87 টাকায় BSNL দিচ্ছে প্রতিদিন 1 জিবি ডেটা সহ আনলিমিটেড কলিং

Jio এবং Airtel এর বেড়ে গেল চিন্তা! মাত্র 87 টাকায় BSNL দিচ্ছে প্রতিদিন 1 জিবি ডেটা সহ আনলিমিটেড কলিং
HIGHLIGHTS

BSNL 100 টাকার কম দামে একগুচ্ছ রিচার্জ প্ল্যান অফার করে

বিএসএনএল এর 87 টাকারও একটি প্ল্যান আসে, যেখানে গ্রাহকরা 14 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়

Airtel তার বেসিক প্ল্যানের দাম বাড়িয়ে 155 টাকা করে দিয়েছে, Jio-এর প্ল্যানটি 119 টাকায় আসে

BSNL 100 টাকার কম দামে একগুচ্ছ রিচার্জ প্ল্যান অফার করে। বিএসএনএল এর 100 টাকার কমে 87 টাকারও একটি প্ল্যান আসে, যেখানে গ্রাহকরা 14 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এই প্ল্যান জিও এবং এয়ারটেলের থেকে বেশি সুবিধা অফার করে, যার কারণে এই বড় কোম্পানিদের চিন্তা বেড়ে গিয়েছে। একদিকে Airtel তার বেসিক প্ল্যানের দাম বাড়িয়ে 155 টাকা করে দিয়েছে। পাশাপাশি, BSNL-এর প্ল্যানের তুলনায়, Jio-এর প্ল্যানটি 119 টাকায় আসে, যা 32 টাকা বেশি দামী।

কম দিনের বৈধতা সহ যদি সস্তার কোনও প্ল্যান খুঁজে থাকেন তাহলে BSNL-এর গ্রাহকদের জন্য কিন্তু এটা একটা উপকারী প্ল্যান হতে চলেছে। এই প্ল্যানটি বহুদিনের। এটার বেশ বড় কাস্টমার বেস আছে। দেখে নিন এই প্ল্যানে কী কী সুবিধা পাবেন।

BSNL এর 87 টাকার প্ল্যান

1. এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 14 দিনের বৈধতা। এখানে রোজ 1 GB করে দৈনিক ডেটা পাওয়া যাবে। অর্থাৎ এখানে মোট 14 GB ডেটা মিলবে।

2. গ্রাহকরা একই সঙ্গে এখানে আনলিমিটেড কল করার সুযোগ পাবেন। তবে এখানে কোনও ফ্রি মেসেজ পাঠানোর সুবিধা নেই।

3. এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে হার্ডি মোবাইল গেমস খেলার সুবিধা পাবেন।

BSNL Recharge plan of 87 rs

BSNL এর অন্যান্য প্ল্যান 100 টাকার মধ্যে:

তবে গ্রাহকরা চাইলে 100 টাকার মধ্যে 97 টাকার প্ল্যানটিকেও বেছে নিতে পারেন। এখানে 15 দিনের বৈধতা সহ রোজ 2 GB ডেটা মিলবে। অর্থাৎ মোট 30 GB ডেটা মিলবে। তবে এখানে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া গেলেও কোনও মেসেজ পাঠানোর সুবিধা থাকবে না। এখানে গ্রাহকরা Lokdhun কনটেন্টের সুবিধা পাবেন।

আর যদি আপনি কেবল ভয়েস কলের সুবিধা চান ডেটা বেনিফিট ছাড়া তাহলে আপনি 99 টাকার প্ল্যানটি বেছে নিতে পারেন। এখানে গ্রাহকরা 18 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পেয়ে যাবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo