BSNL-এর এই প্ল্যানে প্রতিদিন 5GB ডেটা পাওয়া যাচ্ছে, জানুন এই সম্পর্কে সমস্ত কিছু

BSNL-এর এই প্ল্যানে প্রতিদিন 5GB ডেটা পাওয়া যাচ্ছে, জানুন এই সম্পর্কে সমস্ত কিছু
HIGHLIGHTS

BSNL এর কাছে 599 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে যা 84 দিনের মেয়াদ সহ আসে

বিএসএনএল-এর এই প্ল্যানে 84 দিন পর্যন্ত রোজ 5GB ডেটা অর্থাৎ মোট 420GB ডেটা পাওয়া যাবে

BSNL সম্প্রতি 399 এবং 525 টাকার পোস্টপেইড প্ল্যানে আপডেট করেছে। এর মধ্যে 399 টাকার একটি পোস্টপেইড প্ল্যানে মোট 70GB ডেটা দেওয়া হচ্ছে

আপনি যদি ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এর গ্রাহক হন এবং প্রচুর ডেটা সহ এমন কোনও প্ল্যানের খোঁজ করছেন, তবে এই খবর আপনার জন্য। এই রিপোর্টে আমরা আপনাকে BSNL এর একটি প্রি-পেইড প্ল্যান সম্পর্কে জানাবো যার মধ্যে প্রতিদিন 5GB ডেটা পাওয়া যাবে এবং 84 দিনের মেয়াদ সহ। BSNL এর এই প্রিপেইড প্ল্যান Vodafone-Idea এবং Airtel কে কড়া প্রতিযোগিতা দেবে। আসুন জেনে নেওয়া যাক BSNL-এর এই প্ল্যান সম্পর্কে…

BSNL-এর প্রতিদিন 5GB ডেটার প্ল্যান

BSNL এর কাছে 599 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে যা 84 দিনের মেয়াদ সহ আসে। BSNL এর এই প্ল্যানের প্রতিযোগিতায় Vodafone-Idea, Jio এবং Airtel এর কাছে 600 টাকার কম দামের প্ল্যান রয়েছে তবে কোনও প্ল্যানে আপনি 84 দিনের মেয়াদ সহ প্রতিদিন 5GB ডেটা পাবেন না, যদিও BSNL এর কাছে 2G/3G নেটওয়ার্ক রয়েছে। অন্যদের কাছে 4G নেটওয়ার্ক রয়েছে।

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

BSNL এর নতুন প্ল্যান কেরালা, অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানা, গুজরাট এবং মধ্য প্রদেশের মতো সার্কেলে পাওয়া যাবে। বিএসএনএল-এর এই প্ল্যানে 84 দিন পর্যন্ত রোজ 5GB ডেটা অর্থাৎ মোট 420GB ডেটা পাওয়া যাবে। এছাড়া এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে। ডেটা এবং কলিং এর পরে এই প্ল্যানে আপনি প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা পাবেন। চতুর্থ সুবিধাটি হল এই প্ল্যানে Zing app এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

এই প্ল্যানে পাওয়া যাবে 70GB ডেটা

BSNL সম্প্রতি 399 এবং 525 টাকার পোস্টপেইড প্ল্যানে আপডেট করেছে। এর মধ্যে 399 টাকার একটি পোস্টপেইড প্ল্যানে মোট 70GB ডেটা দেওয়া হচ্ছে এবং 210GB ডেটা রোলওভারের (পরবর্তী মাসের বাকী ডেটা ব্যবহার করার সুবিধা) সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের আওতায় সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করা যাবে। এছাড়াও, প্রতিদিন 100SMS পাঠানো যেতে পারে।

 

বিএসএনএল এর মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo