বিএসএনএল এর সবচেয়ে সস্তা Plan! 200 টাকার কমে মিলবে 84 দিন পর্যন্ত আনলিমিটেড কল এবং ডেটা

বিএসএনএল এর সবচেয়ে সস্তা Plan! 200 টাকার কমে মিলবে 84 দিন পর্যন্ত আনলিমিটেড কল এবং ডেটা
HIGHLIGHTS

BSNL-এর এই রিচার্জ প্ল্যানের দাম 197 টাকা

এই প্ল্যানে আপনি মোট 84 দিনের ভ্যালিডিটি পাবেন

কম খরচে বেশি দিনের ভ্যালিডিটি সহ অন্যান্য অনেক সুবিধা পাবেন

Reliance Jio, Airtel এবং Vodafone এবং অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় বিএসএনএল (BSNL) এর রিচার্জ অনেক সস্তা। শহরের পাশাপাশি গ্রাম অঞ্চলে BSNL এর কাভরেজ অনেক ভাল। আপনি যদি BSNL সিম কার্ড ব্যবহার করেন এবং এমন একটি রিচার্জ প্ল্যান খুঁজছেন, যাতে আপনি প্রায় 3 মাসের ভ্যালিডিটির সাথে ইন্টারনেট সুবিধা নিতে পারবেন। আজ আমরা আপনাকে একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি। BSNL-এর এই রিচার্জ প্ল্যানে আপনি মোট 84 দিনের ভ্যালিডিটি পাবেন। চলুন এই পর্বে এ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-

BSNL-এর এই রিচার্জ প্ল্যানের দাম 197 টাকা। এই প্ল্যানে আপনি মোট 84 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে, আপনি কম খরচে বেশি দিনের ভ্যালিডিটি সহ অন্যান্য অনেক সুবিধা পাবেন। এই রিচার্জ প্ল্যানটি কোলকাতা সার্কেলে পাওয়া যাবে। অর্থাৎ কোলকাতায় BSNL গ্রাহকরা এই প্ল্যানের সুবিধা নিতে পারবেন।

এই প্ল্যানে ইন্টারনেটের সুবিধাও পাবেন। আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও অফার করা হচ্ছে। এছাড়াও, আপনি মেসেজ করার জন্য প্রতিদিন 100টি SMS এর সুবিধা পাবেন।

BSNL Plan

দিল্লি এবং মুম্বাইয়ের MTNL রোমিং এরিয়া সহ আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 2GB ডেটা পাওয়া যাবে, রোজকার ডেটা শেষ হওয়ার পর ইন্টারনেট স্পিড 40 Kbps স্পিড সহ আনলিমিটেড ডেটা পাওয়া যাবে। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS। পাশাপাশি, ZING অ্যাপের সুবিধা রয়েছে, যা প্রথম 18 দিনের জন্য বৈধ।

তবে বলে দি যে বিনামূল্যের সমস্ত সুবিধা প্রথম 18 দিন পর্যন্ত পাওয়া যাবে। তার পর গ্রাহকদের লোকাল কল 1.3 টাকা/মিনিট, এসটিডি কল 1.3 টাকা/মিনিট ভিডিও কল: লোকাল/এসটিডি:- 2 টাকা/মিনিট এসএমএস: লোকাল 80p/এসএমএস, ন্যাশনাল: 1.20 টাকা/এসএমএস ইন্টারন্যাশনাল: 5 টাকা/এসএমএস, ডেটা চার্জ 25p/MB করে খরচ করতে হবে।

যারা শুধুমাত্র ইনকামিং কলিংয়ের জন্য রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাদের জন্য় এটা সেরা প্ল্যান। এই প্ল্যান রিচার্জ করিয়ে গ্রাহকরা ইনকামিং কলের সুবিধা পাবেন। এর সঙ্গে কোনও আলাদা করে ভ্যালিডিটি প্ল্যান রিচার্জ করতে হবে না।

এইভাবে, আপনি যদি কম খরচে এমন একটি রিচার্জ প্ল্যান খুঁজছেন, যাতে আপনি 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই রিচার্জ প্ল্যান আপনার জন্য় সেরা বিকল্প হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo